38 C
আবহাওয়া
৩:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ১

ডেমরায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ১

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: রাজধানীর ডেমরার বাঁশেরপুর এলাকায় বাস — লেগুনার মুখোমুখি সংর্ঘষে মোহাম্মদ রাজীব (৩৩) নামে লেগুনাচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন লেগুনা থাকা অন্তত ১২ যাত্রী।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।সেখানে চিকিৎসকরা সকাল সোয়া ১০টার দিকে রাজীবকে মৃত ঘোষণা করেন।আহতদের মধ্যে সাগর হোসেন (১৮), আবুল বাশার (৪০), শান্ত আহমেদ (১৯), আব্দুল গনি (৪৪), মো. হৃদয় (২৮), হাসান আলী (৪০), আব্দুল বাতেন (৪৪)। তাদেরকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।বাকিদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
লেগুনা যাত্রী মো. হৃদয় জানান, তারা যাত্রাবাড়ী থেকে নারায়ণগঞ্জের বড়পাগামী এলাকায় লেগুনায় যাচ্ছিলেন। ডেমরা বাঁশেরপুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের বহনকারী লেগুনাটি সঙ্গে মুখোমুখি সংর্ঘষে কারণে আমিসহ ১২ জন আহত হই।
লেগুনায় অন্তত ১৫জন যাত্রী ছিলেন।
ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম জানান, ডেমরা-যাত্রাবাড়ী রোডের বাঁশেরপুল এলাকায় রাস্তায় একটি বাস দাড় করিয়ে যাত্রী নামাচ্ছিলো। ওই বাসটিকে ওভারটেক করার সময় আসিয়ান পরিবহনের একটি বাস সামনে দিক থেকে আসা লেগুনাটি সঙ্গে সংঘর্ষ হয়। এই দূর্ঘটনার কারণে হতাহতের ঘটনা ঘটে। বাস ও লেগুনা জব্দ করা হয়েছে। তবে বাসের চালক, হেল্পার পালিয়ে গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।
এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, নিহতের মানিব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম রাজিব। তার বাবার নাম মমতাজ বলে জানা গেছে। তার ঠিকানা দক্ষিণ যাত্রাবাড়ীর ফরিদাবাদ এলাকায়।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ