39 C
আবহাওয়া
৫:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে ছাত্র ইউনিয়নের মানববন্ধনে হামলা, আহত ১০

বোয়ালখালীতে ছাত্র ইউনিয়নের মানববন্ধনে হামলা, আহত ১০

বোয়ালখালীতে ছাত্র ইউনিয়নের মানববন্ধনে হামলা, আহত ১০

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম)  : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার স্যার আশুতোষ সরকারি কলেজের বহুমুখী সংকট নিরসনের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে হামলা চালিয়ে অন্তত: ১০ জনকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ নেতা শিমুল সর্দ্দার। শনিবার( ১৩ আগস্ট)স্যার আশুতোষ সরকারি কলেজ গেইটে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে অবহেলিত স্যার আশুতোষ সরকারি কলেজে শিক্ষা সংকট, ভবন সংকটসহ বিভিন্ন সংকট নিরসনের দাবি জানিয়ে কলেজ ছাত্র ইউনিয়ন মানববন্ধন করছিলো। এসময় কলেজের ছাত্র-ছাত্রীরা অংশ নিতে চাইলে তাতে বাধা দেন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল সদ্দার।
বোয়ালখালীতে ছাত্র ইউনিয়নের মানববন্ধনে

এর এক পর্যায়ে কলেজ গেইটে চলমান ছাত্র ইউনিয়নের মানববন্ধনে কাঠ ও লোহার এসএস পাইপ দিয়ে শিমুলের নেতৃত্বে আহ্বায়ক কমিটির সদস্য মোঃ কায়ুম ও রয়েল দেবনাথ অর্তকিতভাবে হামলা চালায়। তারা এলোপাতাড়ি মারধর শুরু করেন মানববন্ধনে থাকা ছাত্র-ছাত্রীদের ওপর। এসময় বেশ কয়েকজনের মোবাইলও ছিনিয়ে নেওয়া হয়।

হামলা গুরুতর আহত হয়েছেন ছাত্র ইউনিয়ন কলেজ শাখার আহ্বায়ক হিমেল চৌধুরী, সদস্য সাজ্জাদ, ইয়াছিন, অমিত, রাশেদ। এসময় হামলাকারীদের আর মারধর না করার অনুরোধ জানাতে গেলে দক্ষিণ জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক সেহাব উদ্দিন সাইফু ও উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক অনুপম বড়ুয়া পারুকে লাঞ্ছিত করা হয়।

কলেজ ছাত্র ইউনিয়নের আহ্বায়ক হিমেল চৌধুরী বলেন, কলেজের উন্নয়নে ন্যায্য দাবিতে মাননীয় শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন করছিলাম। ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা এ নিন্দনীয় হামলা চালায়। এতে আমিসহ ছাত্র ইউনিয়নের বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী আহত হয়েছেন। অনেকের মোবাইল ছিনতাই করা হয় এসময়। এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও দায়ীদের বিরুদ্ধে আইনগত বিচার প্রার্থনা করছি।
এ বিষয়ে জানতে হামলাকারী ছাত্রলীগ নেতা শিমুল সর্দারের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বিএনএ/ বাবর মুনাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ