35 C
আবহাওয়া
৪:৩১ অপরাহ্ণ - মে ১৪, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাকের ধাক্কায় ফল বিক্রেতার মৃত্যু

ট্রাকের ধাক্কায় ফল বিক্রেতার মৃত্যু

ট্রাকের ধাক্কা

বিএনএ,ঢাকা : রাজধানীর তেজাগাঁওয়ে পুরাতন বিমানবন্দর এলাকায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৫০) নামে এক ফল বিক্রেতা মারা গেছেন। । মঙ্গলবার ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকালে মৃত ঘোষণা করেন।নিহতের বাড়ি রংপুর কোতোয়ালি উপজেলায় তৈয়ব আলীর ছেলে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

মৃতের চাচাতো ভাই মনোয়ার হোসেন মিলন জানান, সাইফুল গ্রামে কৃষিকাজ করতেন। ১৫ দিন আগে ব্যবসার উদ্দেশ্যে ঢাকায় আসেন।
তার পর থেকে কড়াইল বস্তিতে আমার সঙ্গেই ছিলেন। কয়দিন ধরে ভ্যানে করে আম বিক্রি করতেন তিনি। তবে ব্যবসায় লোকসান হওয়াতে তিনি আবার বাড়ি ফিরে যাবেন এজন্য মঙ্গলবার ভোরে আম বিক্রির প্লাস্টিকের ক্যারেট ফেরত দেওয়ার জন্য ভ্যানে করে কারওয়ান বাজার আড়তে যাচ্ছিন। পরে এক অ্যাম্বুলেন্স চালক ফোন দিয়ে জানায় একটি ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন তিনি। পরে সাইফুলকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দেন। ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহাগ রানা জানান, ভোরে পুরাতন বিমানবন্দর রোডের জাহাঙ্গীর গেটের সামনে একটি ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ