29 C
আবহাওয়া
৭:০৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধু শিল্পনগরে শ্রমিকের মৃত্যু

বঙ্গবন্ধু শিল্পনগরে শ্রমিকের মৃত্যু

মৃত্যু

বিএনএ, (মিরসরাই) চট্টগ্রাম: বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে মডার্ণ সিনটেক্স লিমিডেট কারখানায় কাজ করার সময় একজন শ্রমিকের মৃত্যু হয়েছে।  নিহত শ্রমিকের নাম রাসেল মিয়া (২২)।

রাসেল গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার গড়ানআতা গ্রামের আব্দুল কুদ্দুস ও আছিয়া বেগমের ছেলে। রাসেল মিয়া4 আইমার্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের অধীনে মডার্ণ সিনথেটিক লিমিডেট কোম্পানীর নির্মাণকাজে নিয়োজিত ছিলো।

সোমবার (১৩ জুন) সকালে পিএসএফ ড্র লাইনে কাজ করার সময় ইটে পা পিছলে লোহার বীমের উপর পড়ে যায় সে। এতে কানের নিচে ও মাথায় গুরতর আঘাত পায়। এসময় মাথা থেকে তার প্রচুর রক্তক্ষরণ হয়। এ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন বলেন, আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে মডার্ন সিনথেটিকের ভেতরে কাজ করার সময় রাসেল নামে এক শ্রমিক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়। এরপর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ