33 C
আবহাওয়া
১০:৫৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ফিরে গেলেন সানি লিওন

ফিরে গেলেন সানি লিওন

ফিরে গেলেন সানি লিওন

বিএনএ ডেস্ক, ঢাকা: রাজধানী ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগদান শেষে ফিরে গেলেন বলিউডের অভিনেত্রী সানি লিওনি। রোববার (১৩) মার্চ সকালে ঢাকা ছাড়েন তিনি।

গানবাংলা টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপস এর মেয়ে নাজিবার বিয়ের রিসেপশন পার্টিতে এসেছিলেন তিনি। প্রায় ১৯ ঘণ্টা অবস্থান শেষে রোববার সকাল ৯টা ২০ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়লেন বলিউডের এ বিতর্কিত তারকা।

শনিবার রাতে ঢাকার ১০০ ফিট এলাকার একটি রেস্তোরাঁয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শুধু সানি লিওনি নয়, নার্গিস ফাকরি, কৈলাশ খের, অদিতি সিং শর্মা, টালিউড তারকা নুসরাত, যশ, মিমি চক্রবর্তীসহ বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

শনিবার বিকেলে ঢাকায় আসনে সানি লিওন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে ভেরিফাইড ফেসবুক পেইজে একাধিক ছবি পোস্ট করে ঢাকায় আসার খবর জানান দেন তিনি।

এর আগে সোলজার সিনেমায় শুটিংয়ের জন্য বাংলাদেশে আসতে ভিসার আবেদন করেন তিনি। তবে ভিসার আবেদনে সানি লিওনির নাম লেখা হয়েছিল করণজিৎ কর ওয়েভার। পাশাপাশি তিনি নিজেকে মার্কিন নাগরিক পরিচয় দেন। তথ্য গোপনের অভিযোগ তখন বাংলাদেশ তাকে ভিসা দেয়নি।

ভিসা (ওয়ার্ক পারমিট) না দেয়ার ব্যাখায় শুক্রবার তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, তিনি ভিন্ন একটি নাম দিয়ে এবং মার্কিন নাগরিক দেখিয়ে ভিসার আবেদন করেন। মিথ্যা তথ্য দিয়ে আবেদন করায় তাকে অনুমতি দেয়া হয়নি।

বিএনএ

Loading


শিরোনাম বিএনএ