24 C
আবহাওয়া
২:০৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আইসিইউতে অভিনেতা ফারুক

আইসিইউতে অভিনেতা ফারুক

আইসিইউতে অভিনেতা ফারুক

বিএনএ, ঢাকা : সিঙ্গাপুরে গুরুতর অসুস্থ অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুককে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন ফারুকের ভাতিজি অভিনয়শিল্পী এবং উপস্থাপিকা আসমা পাঠান রুম্পা।

জানা গেছে, করোনাকালের প্রায় পুরোটা সময় জুড়েই শরীরের নানা জটিলতার মধ্যে কেটেছে নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের। এরমধ্যে দেশ-বিদেশে চিকিৎসার কোনও ত্রুটি ছিলো না। ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন ঢাকা-১৭ আসনের এই এমপি। এতোদিন স্বাভাবিক থাকলেও শনিবার (১৩ মার্চ) সকালে হঠাৎ ঘুম থেকে উঠছিলেন না। ডাকাডাকি করে দেখা যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। এরপর সিঙ্গাপুরের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

উল্লেখ্য, অভিনেতা ও সাংসদ ফারুক এর আগেও বেশ কয়েক দফায় অসুস্থ হয়েছেন। সিঙ্গাপুরে গিয়ে উন্নত চিকিৎসা নিয়েছেন। করোনায়ও আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক।

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে। চলচ্চিত্রের দীর্ঘ সফল ক্যারিয়ার পেরিয়ে এখন তিনি পালন করছেন ঢাকা-১৭ আসনের জনপ্রতিনিধির দায়িত্ব।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ