28 C
আবহাওয়া
৭:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ১৮ বছর বয়সী টিকটক তারকার আত্মহত্যা

১৮ বছর বয়সী টিকটক তারকার আত্মহত্যা

টিকটক

বিনোদন ডেস্ক: মাত্র ১৮ বছর বয়সেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন টিকটক তারকা ড্যাজারিয়া কুইন্ট নয়েস।তবে ‘ডি’ নামেই অধিক পরিচিত তিনি। মৃত্যুর আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ড্যাজারিয়া লিখেছেন, ‘এটাই আমার শেষ পোস্ট।’

গত মঙ্গলবার মেয়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন ড্যাজারিয়ার বাবা রহিম আল্লা। ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘আমার মেয়েকে এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। তবে দুর্ভাগ্যজনক ও আর আমাদের মধ্যে নেই।’

ইনস্টাগ্রামে ‘গো ফান্ড মি’ নামে একটি অ্যাকাউন্ট তৈরি করে ড্যাজারিয়ার মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানিয়েছেন রহিম আল্লা। সেখানে তিনি লেখেন, গত ৮ ফেব্রুয়ারি সকালে ড্যাজারিয়া আমাদের ছেড়ে চলে যায়। ওকে দেবদূতদের সঙ্গে উড়ে যাওয়ার জন্য ডাকা হয়েছিল। ও আমার ছোট্ট একজন বন্ধু ছিল। আমি ওকে কবর দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম না। ও খুব হাসিখুশি থাকত। আমি যখন বাড়ি ফিরতাম, তখন ও আমায় বাড়ির সামনের রাস্তায় দেখেই খুশি হয়ে যেত। আমার এখন বারবার মনে হচ্ছে ও যদি ওর মানসিক অবসাদ নিয়ে আমার সঙ্গে একবার কথা বলত।

ড্যাজারিয়া কুইন্ট নয়েসের মৃত্যুর খবরে শোকাহত তার ভক্তরা। তার ইউটিউব চ্যানেলে কমেন্ট বক্সে বিভিন্ন মন্তব্য করেছেন ভক্তরা।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ব্যাটন রাগ এলাকার বাসিন্দা ড্যাজারিয়া। জনপ্রিয় টিকটক ব্লগার ড্যাজারিয়া কুইন্ট নয়েসের অনুসারীর সংখ্যা ১.৪ মিলিয়ন।

বিএনএ/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ