27 C
আবহাওয়া
১০:১০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কুয়াশায় ঢাকার ফ্লাইট গেল চট্টগ্রামে

কুয়াশায় ঢাকার ফ্লাইট গেল চট্টগ্রামে

বিমান

বিএনএ ডেস্ক: ঘন কুয়াশার কারণে ভিজিবিলিটি কম থাকায় ঢাকার হজরত শাহজালাল রহ. বিমানবন্দরে ওমান থেকে আসা একটি ফ্লাইট নামতে পারেনি। ফলে সেটি চট্টগ্রামে অবতরণ করে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় শাহজালাল বিমানবন্দরের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান এই তথ্য জানান।

এই কর্মকর্তা বলেন, ওমান থেকে একটি ফ্লাইট ঢাকায় এসেছিল। কিন্তু ভিজিবিলিটি কম থাকায় সেটি নামতে পারেনি। চট্টগ্রাম ফিরে গেছে। তবে এখনও অবতরণ করেছে কি না সে খবর পাওয়া যায়নি।

মাহবুবুর রহমান বলেন, মাঝে মাঝে ভেজিবিলিটি বাড়ছে কমছে তবে এটা বেশি সময় স্থায়ী হচ্ছে না। এখন মোটামুটি ভালোর দিকে।

এই কর্মকর্তা আরও জানান, গতকাল দুটি ফ্লাইট ভিজিবিলিটির কারণে হজরত শাহজালাল বিমানবন্দরে নামতে পারেনি। একটি নামে কলকাতায় আরেকটি সিলেটে। সিলেটে অবতরণ করা ফ্লাইটটি ডোমেস্টিক ছিল, আর কলকাতায় চলে যাওয়া ফ্লাইটটি আন্তর্জাতিক।

ওমান থেকে আসা সেই ফ্লাইটে হকি খেলোয়াড়রা এসেছিলেন বলে জানা গেছে। ‌ তাদের হজরত শাহজালাল বিমানবন্দরে গ্রহণের জন্য বিমানবন্দর কর্তৃপক্ষের একটি টিম সেখানে অবস্থান করছিল সকাল থেকে। কিন্তু সেই ফ্লাইট ঘন কুয়াশার কারণে সঠিক সময়ে অবতরণ করতে পারেনি।

বৃহস্পতিবার হজরত শাহজালাল বিমানবন্দরে বিজেবিলিটি কম থাকায় দুটি ফ্লাইট অন্য বিমানবন্দরেও অবতরণ করা ছাড়াও বিশ্ব ইজতেমার কারণে একটি ফ্লাইট দুই ঘণ্টা দেরিতে ছেড়েছে বলে খবর জানা গেছে। ‌

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ