31 C
আবহাওয়া
২:২৬ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পূর্বাচলে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

পূর্বাচলে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

পূর্বাচল এক্সপ্রেসওয়েতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

বিএনএ,ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে ৩০০ ফিট সড়কে দ্রুতগতির দুই প্রাইভেটকারের সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। এতে আরও চারজন আহত হয়েছেন৷

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পূর্বাচল এক্সপ্রেসওয়ের ভূইয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানায়, একটি যাত্রীবাহী প্রাইভেটকার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ব্রিজ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। সড়কে চলমান অবস্থায় চাকা ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজক পেরিয়ে পাশের লেনে গিয়ে পড়ে। সেই সময় ঢাকা থেকে আসা অপর একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায়৷

পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা হতাহত সাতজনকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে আশংকাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে একজনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। অপরজন জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। তার অবস্থাও গুরুতর। 

হতাহতদের কারও নাম পরিচয় জানা যায় নি।

এসজিএন

Loading


শিরোনাম বিএনএ