34 C
আবহাওয়া
১০:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কাপ্তাইয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

কাপ্তাইয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটির কাপ্তাইয়ে নিখোঁজ শিক্ষার্থী তাহসিনের(১২) তিন দিন পর মরদেহ উদ্ধার করা হয়েছে। ১২ ডিসেম্বর (মঙ্গলবার) সকালে রাইখালী ইউনিয়নের ডলুছড়ি এলাকার কর্ণফুলী নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করেন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

স্থানীয়রা জানান, গত শনিবার চন্দ্রঘোনার কয়লার ডিপু সংলগ্ন কর্ণফুলী নদীতে ডিঙি নৌকা দিয়ে একা বাড়ি যাওয়ার পথে নৌকা থেকে পড়ে শিশুটি নিখোঁজ হয়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের টিম খোঁজাখুঁজি করে তাকে উদ্ধার করতে পারেনি। আজ মঙ্গলবার সকালে নদীর পাড়ে লাশটি দেখে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। নিহত শিক্ষার্থীর নাম তাহসিন (১২)। সে চিৎমরম ইউনিয়নের বগারচর হাক্কানি হেফজখানায় হেফজ বিভাগের শিক্ষার্থী এবং রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিন্তাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন বলেন, মরদেহটি কর্ণফুলী নদীর পাড়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধারে কাজ করে। এর আগে শিশুটি নদীতে নিখোঁজের পর ফায়ার সার্ভিস কর্মীদের ডুবুরি দল মরদেহটি উদ্ধারে অভিযান পরিচালনা করেছিলো বলে তিনি জানান।

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনচারুল করিম জানান, ফায়ার সার্ভিস সদস্যদের কাছ থেকে খবর পাওয়া পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাইমুল ইসলাম ছোটন,জিএন

Loading


শিরোনাম বিএনএ