33 C
আবহাওয়া
৮:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সিগঞ্জে এজলাসে ব্লেডের পোঁচে পুলিশ সদস্য আহত

মুন্সিগঞ্জে এজলাসে ব্লেডের পোঁচে পুলিশ সদস্য আহত

এজলাসে ব্লেডের পোঁচে পুলিশ সদস্য আহত

বিএনএ: মুন্সিগঞ্জে আদালতের এজলাসে এক পুলিশ সদস্যকে ব্লেড দিয়ে পোঁচ দিয়ে আহত করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে আদালতে বিচারকাজ চলমান অবস্থায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ আলী (৫৭)। আটক ব্যক্তির নাম মো. শাহজালাল। তিনি সদর উপজেলার মিরেশ্বরাই এলাকার বাসিন্দা। থাকেন মুন্সিগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় ভাড়া বাড়িতে।

আদালত সূত্র জানায়, সোমবার সকাল থেকে মুন্সিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারের কাজ চলছিল। সে সময় আদালতের বারান্দা দিয়ে শাহজালাল নামের ওই ব্যক্তি ঘোরাঘুরি করছিলেন, সঙ্গে তাঁর স্ত্রীও ছিলেন। বেলা দেড়টার দিকে হঠাৎ শাহজালাল এজলাসে প্রবেশ করেন। এ সময় কক্ষের ভেতরে থাকা পুলিশ সদস্য মোহাম্মদ আলীকে ব্লেড দিয়ে পোঁচ দেন শাহজালাল। তখন আদালতে থাকা অন্য পুলিশ সদস্যরা তাঁকে আটক করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আদালতে দিনের শেষ মামলার কাজ চলছিল। সে সময় পুলিশের ওই সদস্যকে (মোহাম্মদ আলী) বিচারকের সামনে নিয়ে যেতে থাকেন শাহজালাল। তিনি বলছিলেন, বিচারকের কাছে জবানবন্দি দেবেন। আরও অনেক অসংলগ্ন কথাবার্তা বলছিলেন। সে সময় আরও লোকজন সামনে এগিয়ে যেতে চাইলে ব্লেড দিয়ে ভয় দেখাতে থাকেন শাহজালাল। একপর্যায়ে ওই পুলিশ সদস্যকে কয়েকটি পোঁচ দেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. কালাম জানান, পুলিশের এক সদস্যকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাঁর শরীরে ও বাঁ কনুইতে কাটা জখম ছিল। জখম গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই পুলিশ সদস্যকে ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সিগঞ্জ আদালত পুলিশ পরিদর্শক জামাল হোসেন বলেন, পুলিশের ওপর আক্রমণের ঘটনায় ওই ব্যক্তি ও তাঁর স্ত্রীকে আটক করা হয়েছে। তাঁরা পুলিশের হেফাজতে রয়েছেন। পুলিশের ওপর আক্রমণের পেছনে ওই ব্যক্তির কোনো উদ্দেশ্য ছিল, নাকি তিনি মানসিকভাবে অসুস্থ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ