29 C
আবহাওয়া
৯:৪৭ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » নরিচ সিটির বিপক্ষে  ম্যানই ‘র স্বস্তির জয়

নরিচ সিটির বিপক্ষে  ম্যানই ‘র স্বস্তির জয়

নরিচ সিটির বিপক্ষে ম্যানই ‘র স্বস্তির জয়

বিএনএ ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের নিচের সারির দল নরিচ সিটির বিপক্ষে স্বস্তির জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শনিবার (১১ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত ম্যাচে রোনালদোর একমাত্র গোলে নরিচ সিটিকে হারায় ম্যানইউ। জার্মান কোচ রালফ রাংনিকের অধীনে দুইটি ম্যাচ খেলেছে প্রিমিয়ার লিগের দলটি। আর দুইটিতেই জয় পেল তারা।

প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য কাটলে একপর্যায়ে ড্রয়ের শঙ্কা জাগে। তবে, শেষ পর্যন্ত কোনো অঘটন ঘটেনি। এদিন ম্যাচের ৫৩ ভাগ সময় বল দখলে রেখেও সুবিধা করতে পারছিল না ওল্ড ট্র্যাফোর্ডের দলটি। ১৩ বার আক্রমণ করেছে তারা। যার পাঁচটি ছিল অনটার্গেট। বিপরীতে ১১ আক্রমণে সমান পাঁচটি অনটার্গেট ছিল নরিচ সিটিরও। কিন্তু, দুই দলই লম্বা সময় গোলহীন ছিল। অবশেষে ৭৫ মিনিটে পেনাল্টিতে ম্যাচের ভাগ্য গড়ে দেন রোনালদো। সফল স্পট কিকে ব্যবধান গড়ে দেন এই পর্তুগিজ তারকা। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-০ গোরের জয় নিয়ে মাঠ চাড়ে তারা।

চলতি লিগে ১৬ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে ম্যানইউ। এক ধাপ নিচে নামা আর্সেনালের পয়েন্ট ২৬।

এদিকে, দিনের প্রথম ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে ১-০ গোলে হারানো ম্যানচেস্টার সিটি ১৬ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অ্যাস্টন ভিলাকে ১-০ গোলে হারানো লিভারপুল ৩৭ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে। চেলসি আছে তিন নম্বরে। চারে আছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ