31 C
আবহাওয়া
২:৩৩ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বাবাকে বাঁচাতে প্রাণ গেল ছেলের

বাবাকে বাঁচাতে প্রাণ গেল ছেলের

বাবাকে বাঁচাতে প্রাণ গেল ছেলের

বিএনএ,(সাভার ) ঢাকা: ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা চালিয়েছে এক বীর মুক্তিযোদ্ধা ও তার ছেলেদের মারধরের অভিযোগ উঠেছে। এসময় বাবাকে মারধরের হাত থেকে বাঁচাতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে প্রাণ হারিয়েছেন ছেলে রিফাত রেজওয়ান রাতুল।

এ ঘটনায় গুরুতর আহত তার ভাই শিক্ষার্থী রায়হান সোবাহান অর্ণব ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। আটক করা হয়েছে অভিযুক্ত মো. ‍সুজন নামে একজনকে।

শুক্রবার (১২ নভেম্বর) দুুপুরে এ ঘটনায় নিহতের বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস। এর আগে বৃহস্পতিবার রাতে সাড়ে ৮টার দিকে ধামরাই উপজেলার ‍কুল্লা ইউনিয়নের ভাড়াকৈর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের মামা মামুনুল হক জানান, ‘ভাগনে রাতুল সাভারে ইন্টারনেট ব্যবসা করে। তার ভাই অর্ণব শ্যামলি আইডিয়ালের শিক্ষার্থী। শুনেছি, কিছু ছেলের সাথে না কি কিছু ব্যাপার নিয়ে রাতুলের বার্গেডিং হয়েছিলো। যতটুকু জেনেছি, হাতাহাতিও হয়েছিলো। পরে ওই ছেলে চলে গিয়ে আধাঘন্টার মধ্যে কয়েক’শ লোক নিয়ে রাতুলের বাড়িতে এসেছে। লোক নিয়ে এসে রাতুলের বাবাকে মারধর শুরু করে। এসময় রাতুল ও অর্ণব বাবাকে বাঁচাতে গেলে তাদের পিটিয়ে আহত করা হয়। অর্ণবের মাথায় হকিস্টিক দিয়ে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। পরে তার পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। একই সময় রাতুলকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে তারা চলে যায়। এসময় গুরুতর অবস্থায় তাদের দুইজনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে রাতুলের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য অর্ণবকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।’

কি কারণে হত্যাকাণ্ড এমন প্রশ্নে তিনি বলেন, ‘সম্ভবত ভুল বোঝাবুঝি ও তর্ক থেকেই এমন ঘটনা। আর যে ছেলেটার (সুজন) সাথে গন্ডগোল তার কোন এক আত্মীয় মনে হয় নির্বাচন করছিলো। গতকাল যেহেতু এলাকায় নির্বাচন হয়েছে। ওনার ক্যাম্প থেকেই ছেলেটা (সুজন) লোকজন নিয়ে রাতুলের বাসায় এসেছিলো।’

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, পূর্ব শত্রুতার জেরে ওই যুবককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আজ একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় অভিযুক্ত সুজন নামে একজনকে আটক করা হয়েছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ