32 C
আবহাওয়া
২:০৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে তরুণীর মৃত্যু

ময়মনসিংহে বাস-অটোরিকশা সংঘর্ষে তরুণীর মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে খুকি আক্তার সুমি  (১৯) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৫ জন। এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসে আগুন ধরিয়ে দেয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে নান্দাইলের কানুরামপুর-ত্রিশাল সড়কের বেতাগৈর ইউনিয়ন পরিষদ কার্যালয় এলাকায় এই ঘটনা ঘটে। নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত খুকি আক্তার সুমি ওই উপজেলার চর ভেলামারি গ্রামের খোকন মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরের দিকে কানুরামপুর থেকে শালবন পরিবহনের একটি বাস ত্রিশালের উদ্দেশ্যে ছেড়ে যায়। বেতাগৈর ইউনিয়ন পরিষদ কার্যালয় এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খুকি আক্তার সুমির মৃত্যু হয়। এসময় অটোরিকশার চালকসহ ৫ জন আহত হয়। পরে বিক্ষুব্ধ জনতা আহতদের হাসপাতালে পাঠিয়ে বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আধা ঘণ্টার চেষ্টায় বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনার পর সড়কে যান চলাচল ঘণ্টাখানেক বন্ধ ছিল।

ওসি মো. রাশেদুজ্জামান বলেন, বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক আছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ নিউজ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ