26 C
আবহাওয়া
৬:৪৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে গার্মেন্টসকর্মী নিয়ে বাস খাদে

গাজীপুরে গার্মেন্টসকর্মী নিয়ে বাস খাদে


বিএনএ, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলায় গার্মেন্টস কর্মীসহ একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে। এতে ঘটনাস্থলেই মফিজুল ইসলাম নামে ওই বাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুই গার্মেন্টসকর্মী।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) আনুমানিক সকাল সাড়ে ৬টার দিকে মাওনা-বরমী আঞ্চলিক সড়কে সোহাদিয়া পাঠানটেক-নলজুরা সেতুর কাছে এ ঘটনা ঘটে।

নিহত মফিজুলের বাড়ি শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সোহাদিয়া পশ্চিম পাড়ায় গ্রামে। আহতরা হলেন- একই এলাকার হাকিম উদ্দিনের ছেলে মারুফ এবং সজীব।

প্রত্যক্ষদর্শী ও নিহত ব্যক্তির স্বজনরা জানান, মঙ্গলবার সকালে সোহাদিয়া উপজেলার টেপিরবাড়ি এলাকার গ্রিন স্মার্ট কারখানার শ্রমিকদের নিয়ে বরমী হয়ে কাওরাইদের ত্রিমোহনী বাজার এলাকার দিকে যাচ্ছিল চালক মফিজুল এবং তার দুই সহযোগী মারুফ ও সজিব। বাসটি মাওনা-বরমী আঞ্চলিক সড়কের সোহাদিয়া বাজার এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মফিজুল বৈদ্যুতিক খুঁটির নিচে চাপা পড়ে নিহত হয়।

এ ব্যাপারে শ্রীপুর থানার এসআই আমিনুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৬টার দিকে মাওনা-বরমী আঞ্চলিক সড়কে সোহাদিয়া পাঠানটেক (নলজুরা ব্রিজ) এলাকায় গার্মেন্টসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের চালক মফিজুল ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় বাসের আরও দুই যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ