34 C
আবহাওয়া
১০:১২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সময়ের সাহসি প্রযোজক সেলিম খান

সময়ের সাহসি প্রযোজক সেলিম খান

সময়ের সাহসি প্রযোজক সেলিম খান।

বিএনএ, ঢাকা : সাহসী মানুষ সব সময় সাহসের কাজই করে থাকেন। শাপলা মিডিয়ার সেলিম খান চলচ্চিত্রের সাহসী যোদ্ধা। একজন প্রযোজক পরিচালক। সাহস করে নির্মাণ করলেন বঙ্গবন্ধুর প্রথম জীবনের ওপর চলচ্চিত্র। সিনেমা বানিয়ে তিনি ষড়যন্ত্রের ফাঁদে পড়লেন। ভয় পাবার মানুষ তিনি নন। যারা ষড়যন্ত্র করলো তাদের বিরুদ্ধে তৈরী করেছেন চলমান মারাত্মক বোমা।

এই বোমায় মানুষ মরবেনা। অমানুষরা আত্নহত্যা করবে। আর প্রকৃত মানুষের বিবেক কে দারুণভাবে নাড়া দেবে। এই বোমার নাম ” আগষ্ট ১৯৭৫”। বাংলা চলচ্চিত্র। সাহসী যোদ্ধার সাহসী ভূমিকা। চলচ্চিত্রে কেউ যা করে দেখাতে পারেনি সেলিম খান তা করেছেন। ” আগষ্ট ১৯৭৫” চলচ্চিত্রটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগষ্ট মাস বাঙালী জাতির জন্য শোকের মাস। অশ্রুঝরা মাস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বপরিবারে শহীদ হয়েছিলেন এই মাসেই।

১৫ই আগষ্টের রাত কাল রাত হিসাবে ইতিহাসের পাতায় কলংক লেপন করেছে। দানব পশুরা কীভাবে ষড়যন্ত্র করে কী নির্মম নিষ্ঠুরভাবে জাতির পিতাকে হত্যা করেছিল তারই সঠিক চিত্রায়ণ ” আগষ্ট ১৯৭৫”। সেলিম খান ভয় ডর পায়ে পিষে সাহসের সাথে এই চলচ্চিত্র নির্মান করে মহান যোদ্ধার দায়িত্ব পালন করেছেন। বঙ্গবন্ধু হত্যাকান্ডের সঠিক চিত্রায়ণ এই প্রজন্মের মানুষদের জানা অত্যাবশ্যক। চলচ্চিত্রটি নির্মাণের সাথে সাথে সেলিম খানের দায়িত্ব আরো কয়েকগুন বেড়ে গেল।

এই মহান চলচ্চিত্রটি ৬৮ হাজার গ্রামের মানুষদের পরিকল্পিতভাবে দেখাতে হবে। ছবি দেখে মানুষ আহাজারী করে কাঁদবে। ধিক্কার দেবে নর পশুদের। চিহ্নিত হবে দানব পশুরা। তবেই সফল হবে সেলিম খান। এই চলচ্চিত্র টি দেখে ষড়যন্ত্রকারীরা নতুনভাবে ষড়যন্ত্র করতে পা বাড়াবে।

বিএনএনিউজ২৪/রিপন,আমিন

Loading


শিরোনাম বিএনএ