26 C
আবহাওয়া
৪:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় অস্ত্র ও গুলিসহ ২ ডাকাত গ্রেপ্তার

লোহাগাড়ায় অস্ত্র ও গুলিসহ ২ ডাকাত গ্রেপ্তার

লোহাগাড়ায় অস্ত্র ও গুলিসহ ২ ডাকাত গ্রেপ্তার

বিএনএ, লোহাগাড়া : চট্টগ্রামে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ( ১১ জুলাই) বিকালে লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ডায়াবেটিক হাসাপতালের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ২টি বন্ধুক, ৩টি কার্তুজ ও ২টি লোহার পাইপসহ দা, ছুরি, ক্রিস, তালা কাটার, সাবাল  উদ্ধার করা হয়। জব্দ করা হয় ডাকাতি কাজে ব্যবহৃত এসময় মিনি ট্রাক।

গ্রেপ্তারকৃতরা হলেন-বাঁশখালী উপজেলার গন্ডামারা গ্রামের চরপাড়ার লোকমান (৩০) ও কর্ণফুলী উপজেলার জুলধা এলাকার মামুন (৩০)।তাদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামালা রয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহামুদ জানান, গ্রেপ্তার ২ ডাকাত উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করেছে। পেকুয়া উপজেলায় তারা ডাকাতি করতে ব্যর্থ হয়ে লোহাগাড়ায় ডাকাতি করতে সংঘবদ্ধ হয়েছিল।  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ডায়াবেটিক হাসপাতালের সামনে একটি মিনি ট্রাকে (ঢাকা-মেট্রো-ন-১৯-৪২০০) তল্লাশি করে ২টি দেশীয় তৈরী অস্ত্র, ৩রাউন্ড কাতুর্জ ডাকাতির প্রয়োজনীয় সরঞ্জামসহ ২ ডাকাতকে গ্রেপ্তার হয়।

তাদের বিরুদ্ধে অস্ত্র, পুলিশকে আঘাত ও ডাকাতি প্রস্তুতি আইনে পৃথক ৩টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ২৪/রায়হান সিকদার, আমিন

 

Loading


শিরোনাম বিএনএ