32 C
আবহাওয়া
১০:১২ অপরাহ্ণ - জুলাই ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়াকে স্মার্ট উপজেলায় রুপান্তরে সবার সহযোগিতা চেয়েছেন মিজান

ছাগলনাইয়াকে স্মার্ট উপজেলায় রুপান্তরে সবার সহযোগিতা চেয়েছেন মিজান

চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার

চট্টগ্রাম: ছাগলনাইয়াকে স্মার্ট উপজেলায় রুপান্তরে সবার সহযোগিতা চেয়েছেন ছাগলনাইয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

বুধবার (১২ জুন) দুপুরে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) অডিটরিয়ামে শপথ গ্রহণ শেষে আগ্রাবাদস্থ কপারসিমনি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ সহযোগিতা চান।

উপজেলা নির্বাচনের ৬ষ্ঠ ধাপে বুধবার (৫ জুন) ছাগলনাইয়া উপজেলা নির্বাচনে  মিজানুর রহমান মজুমদার  বিপুল ভো‌টে জয়ী হ‌ন।

ছাগলনাইয়া উপ‌জেলার নব নির্বা‌চিত চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার
ছাগলনাইয়া উপ‌জেলার নব নির্বা‌চিত চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার

তিনি আরও বলেন, ফেনী ১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাই ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ভাইয়ের পাশে থেকে ছাগলনাইয়াকে একটি স্মার্ট উপজেলা বিনির্মানে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

মিজানুর রহমান মজুমদার বলেন, সুষম উন্নয়ন,দারিদ্র বিমোচন, বেকারত্ব দূরীকরণ, উদ্যেক্তা সৃষ্টি, বিদেশগামীদের বিশেষ প্রশিক্ষণ, মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহণে উপজেলা প্রশাসন বিশেষ নজর দেবে।  শিক্ষার্থীদের স্মার্ট  স্টুডেন্ট হিসেবে গড়ে তোলে স্মার্ট  বাংলাদেশের উপযোগী স্মার্ট  নাগরিক তৈরি করা হবে।

মতবিনিময় সভায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, মেয়র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : শপথ নিলেন ছাগলনাইয়া উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান মিজান

বিএনএ,এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ