33 C
আবহাওয়া
৪:৩৫ অপরাহ্ণ - মে ২৮, ২০২৩
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে বিস্ফোরণে অগ্নিদগ্ধদের চিকিৎসা সামগ্রী দিল এসএসসি-৮৫
চট্টগ্রাম টপ নিউজ সব খবর

সীতাকুণ্ডে বিস্ফোরণে অগ্নিদগ্ধদের চিকিৎসা সামগ্রী দিল এসএসসি-৮৫


বিএনএ, চট্টগ্রাম: সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিদগ্ধদের জন্য চিকিৎসা সামগ্রী প্রদান করেছে এসএসসি-৮৫ চট্টগ্রাম হেলথ কেয়ার। শনিবার (১১ জুন) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের উপ পরিচালক ডা. অং সুই প্রু মারমার কাছে এসবসামগ্রী হস্তান্তর করা হয়।

এসময় এসএসসি ৮৫ ব্যাচের বন্ধু চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য উপ-পরিচালক ডা. ফজলে রাব্বী বলেন, এভাবে সবাই নিজ নিজ মানবতাবোধ থেকে এগিয়ে আসলে সর্বস্তরের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত হবে। তিনি এসএসসি ৮৫ ব্যাচের বন্ধুদের সমাজ সেবামূলক কর্মকাণ্ডের পরিধি বাড়ানোর আহ্বান জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. অং সুই প্রু মারমা আত্মমানবতার সেবায় এগিয়ে আসার জন্য এসএসসি ৮৫ ব্যাচের বন্ধুদের ধন্যবাদ জানান।

এসএসসি ৮৫ ব্যাচের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন  এসএসসি ৮৫ ব্যাচের বন্ধু চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য উপ-পরিচালক ডা. ফজলে রাব্বী, এনসেলম এল মার্টিন, এম জসীম উদ্দিন, হামিদ হোসেন, হাদিদুর রহমান. সারাহ তানভী, এনামুল করিব মিঠু, মনিরুজ্জামান কমল, নাজু নাজমা, জাহিদউল্লাহ, প্রবাল রক্ষিত, আলমগীর প্রমুখ।

উল্লেখ, গত ৪ জুন রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের পর ভয়াবহ আগুনের ঘটনায় প্রথম দুদিনে ৯ জন ফায়ার সার্ভিস কর্মীসহ ৪১ জনের মৃতের খবর পাওয়া যায়। এরপর ৭ জুন ঘটনাস্থল থেকে আরও দুইটি মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তাদের মধ্যে একজন ফায়ার সার্ভিসেরই কর্মী এবং অন্যজন সিকিউরিটি গার্ড হতে পারে বলে ধারণা করে ফায়ার সার্ভিস।

এরপর ৮ জুন সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি থাকা মাসুদ রানা নামে একজনের মারা যায়। এই নিয়ে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে।

বিএনএ/এমএফ

Total Viewed and Shared : 17 


শিরোনাম বিএনএ