32 C
আবহাওয়া
১২:৫৭ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সোমবারের পর হাসপাতাল ছাড়তে পারবেন সম্রাট 

সোমবারের পর হাসপাতাল ছাড়তে পারবেন সম্রাট 


বিএনএ,ঢাকা: পরিবার চাইলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট  আগামী সোমবারের পর হাসপাতাল ছাড়তে পারবেন । এমনটা জানিয়েছেন  চিকিৎসকরা।  তিনি যেহেতু তিন সপ্তাহ সুস্থ ছিলেন চিকিৎসক বোর্ড আবার রিভিউ করবে। এরপর পরিবার চাইলে তিনি বিএসএমএমইউতেও চিকিৎসা নিতে পারবেন।
বৃহস্পতিবার (১২ মে) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সি ব্লকের অডিটোরিয়াম আয়োজিত এক সংবাদ সম্মেলনে চিকিৎসকরা এসব তথ্য জানান।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, সম্রাটের শারীরিক অবস্হা অনেকটাই ভাল আছে তার পরেও আমরা আগামী সোমবার চিকিৎসা বোর্ডের মাধ্যমে পরীক্ষা –নিরীক্ষা করে নিশ্চিত হয়ে স্বজনদের কাছে দিতে চাই।
বিএসএমএমইউয়ের কার্ডিওলোজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রায়হান মাসুম মন্ডল বলেন, আগামী সোমবারে সম্রাটের শারীরিক অবস্থা ও যাবতীয় পরীক্ষা-নীরিক্ষা করে মেডিকেল বোর্ডের মাধ্যমে আমরা তার অবস্থা পরিবারকে জানাবো।
গত বুধবার (১১ মে) অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় তিন শর্তে জামিন পেয়েছেন সম্রাট।শর্তসমূহ হলো-আদালতের অনুমতি ব্যতীত দেশ ত্যাগ করতে পারবেন না সম্রাট, পার্সপোর্ট জমা দিতে হবে এবং স্বাস্থ্যগত পরীক্ষার প্রতিবেদন আগামী ধার্য তারিখে জমা দিতে হবে।ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।
বিএনএ/ আজিজুল, ওজি,জিএন

Loading


শিরোনাম বিএনএ