31 C
আবহাওয়া
১১:৪৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ২৩ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

চট্টগ্রামে ২৩ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী ও কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে ২৩ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব । মঙ্গলবার (১০ মে) রাতে ও দুপুরে এ অভিযান চালানো হয়।

গ্রেফতাররা হলেন কক্সবাজারের টেকনাফ থানার খারাংখালী এলাকার মৃত মোহাম্মদ শরীফের ছেলে মো. আজিজুল হক (২৭), উনচিপ্রাং এলাকার মৃত ইদ্রিসের ছেলে মো. মেহেদী হাসান তানভীর (২৫) ও চকরিয়া থানার বাগানপাড়া গ্রামের মো. আবদুল মতলবের ছেলে মো. রফিকুল ইসলাম (২৭)।

র‌্যাব -৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারীর নতুনপাড়া ও কর্ণফুলীর শাহ আমানত সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযানে তিন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২৩ হাজার ইয়াবা উদ্ধারসহ এসব ইয়াবা বহনে ব্যবহৃত মিনিট্রাক ও বাস জব্দ করা হয়।

এদের মধ্যে আজিজ ও তানভীরকে ১৭ হাজার ইয়াবাসহ অক্সিজেন-হাটহাজারী সড়কের নতুনপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। অন্যদিকে রফিককে ছয় হাজার ইয়াবাসহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতুর টোলপ্লাজার সামনে থেকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে হাটহাজারী ও কর্ণফুলী থানায় পৃথক মামলা হয়েছে এবং বুধবার (১১ মে) দুপুরে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছে র‌্যাব ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ