38 C
আবহাওয়া
৬:০৭ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতার আয়োজনে গ্রিন ফর পিস

জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতার আয়োজনে গ্রিন ফর পিস

জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতার আয়োজনে গ্রিন ফর পিস

বিএনএ, চুয়েট:  চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) একটি পরিবেশবাদী সংগঠন গ্রিন ফর পিস আগামী ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ের কুইজ প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। বুধবার (১২ মে) সংগঠনটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

সংগঠনটির সভাপতি রজত কান্তি জানান ‘ওয়ান রেজিস্ট্রেশন ওয়ান ট্রি’ এই স্লোগানকে উপজীব্য করে “প্রাকৃতিক পরিবেশ ও সাম্প্রতিক বাংলাদেশ” বিষয়ে Kahoot অ্যাপের মাধ্যমে তাদের এই কুইজ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। এখানে যেকোনো পর্যায়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। ইতিমধ্যে প্রতিযোগিতার অনলাইন রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। এই প্রতিযোগিতায় জনপ্রতি রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। যার সম্পূর্ণটাই ব্যয় হবে বৃক্ষরোপণ কর্মসূচিতে।

তিনি বলেন, এই করোনা পরিস্থিতিতে আমরা সুস্থ পৃথিবীর গুরুত্ব অনুধাবন করতে পারছি। তাই পৃথিবীকে আরেকটু সবুজে রাঙিয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমাদের সংগঠনের সকল সদস্য এই প্রোগ্রাম নিয়ে খুবই উচ্ছ্বসিত এবং তারা যথেষ্ট আগ্রহী।আশা করি সফল ভাবে আমরা এই অনুষ্ঠান সম্পন্ন করতে পারবো।

উল্লেখ, এ আয়োজনে তাদের সহযোগী হিসেবে আছে চুয়েট ক্যারিয়ার ক্লাব এবং টাইটেল স্পন্সর k DOT CO । এই ইভেন্টর সকল তথ্য ও বিস্তারিত এ লিংক এ পাওয়া যাবে। লিংক: https://fb.me/e/28olmt8fa

বিএনএনিউজ/রব্বানী,মনির

Loading


শিরোনাম বিএনএ