30 C
আবহাওয়া
৪:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে হবে- প্রতিমন্ত্রী ইন্দিরা

আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়ী করতে হবে- প্রতিমন্ত্রী ইন্দিরা

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা

নিউইয়র্ক (যুক্তরাষ্ট্র) ১১ মার্চ : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করতে প্রবাসী ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশে ও দেশের বাইরে বিভিন্ন নারী ভোটার ও সর্বস্তরের মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের চিত্র পৌঁছে দিতে হবে। পাশাপাশি দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিদেশে বসে স্বাধীনতার বিরোধীতাকারী এবং দেশবিরোধীরা মিথ্যা প্রচার ও ষড়যন্ত্র করছে। এরা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করে অগণতান্ত্রিকভাবে ক্ষমতায় যেতে চায়। এই ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

 

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা নিউইয়র্কের জ্যাকসন হাইটসে নবান্ন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবস, আন্তর্জাতিক নারী দিবস ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে পুরুষের পাশাপাশি নারীকে এগিয়ে আসতে হবে। দেশের জনসংখ্যার অর্ধেকের বেশি নারীকে বাদ দিয়ে উন্নয়ন সম্ভব নয়। সরকার নারীর উন্নয়ন, ক্ষমতায়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নারীর ক্ষমতায়নে বিশ্বে রোল মডেল।

 

যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ সভাপতি শাহানা মমতাজের সভাপতিত্বে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানসহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ