24 C
আবহাওয়া
৬:২৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মমতা

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মমতা

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মমতা

বিএনএ, বিশ্বডেস্ক : হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তবে আপাতত কয়েকদিন বিশ্রামে থাকতে হবে। ব্যবহার করতে হবে ক্র্যাচ অথবা হুইল চেয়ার। শুক্রবার সন্ধ্যা ৬টা ৫০ নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

চিকিৎসকদের একাংশ জানাচ্ছেন, বাড়ি যেতে চাইছেন মুখ্যমন্ত্রী নিজেই। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে দীর্ঘ আলোচনা করেছেন ৬ সদস্যের মেডিক্যাল বোর্ড। এরপরেই তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে আপাতত হাঁটাচলা করতে পারবেন না মুখ্যমন্ত্রী। হুইল চেয়ার ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে চিকিৎসকদের তরফে।

হাসপাতালের এক চিকিৎসক জানান, হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসা চালিয়ে যেতে হবে মুখ্যমন্ত্রীকে। তাঁর হাঁটা চলাও সম্পূর্ণ বন্ধ।

হাপসাতাল সূত্রে খবর, মুখ্যমন্ত্রীকে ব্যথা কমার ওষুধ দেওয়া হয়েছে। পায়ের পাতা এবং গোড়ালি ফুলে রয়েছে। পায়ের প্লাস্টার খুলে পরীক্ষা করা হয়েছে দীর্ঘক্ষণ। তাঁকে বিশেষ ধরনের চপ্পল ব্যবহারের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।এদিন হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাকে দেখতে পৌঁছান সমাজসেবী মেধা পাটকর। মুখ্যমন্ত্রীর চিকিৎসায় তৈরি ছয় সদস্যের চিকিৎসক বোর্ডে রয়েছেন কার্ডিওলজির বিভাগীয় প্রধান ডাঃ শঙ্কর মণ্ডল, অর্থো বিভাগীয় প্রধান ডাঃ মুকুল ভট্টাচার্য, সার্জারি অধ্যাপক ডাঃ ডিকে সরকার, গ্যাস্ট্রোলজি বিভাগীয় প্রধান গোপালকৃষ্ণ ঢালি, নিউরো সার্জারি বিভাগীয় প্রধান শুভাশিস ঘোষ এবং অধ্যাপক ডাঃ বিমানকান্তি রায়।

বিএনএনিউজ/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ