35 C
আবহাওয়া
২:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটের ফাইনাল ম্যাচ পণ্ড

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেটের ফাইনাল ম্যাচ পণ্ড


বিএনএ, রাবি: আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল ম্যাচটি পণ্ড হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় বনাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এই খেলায় ক্যাচ ধরাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা শুরু হয়। এতে মো. ইমন ও মো. ওমর নামে দুই ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় আহত হয়েছেন।

উদ্ভুত পরিস্থিতিতে আলোক স্বল্পতার কারণ দেখিয়ে উভয় দলকে যৌথভাবে বিজয়ী ঘোষণা করে ম্যাচ রেফারি। তবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্রিকেটে টিম অভিযোগ জানিয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের উপর আক্রমণ চালায় এবং কয়েকজনকে মেরে আহত করে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়েরা আরো অভিযোগ জানায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী মাঠে ঢুকে ঢাবি ক্রিকেট টিমের খেলোয়াড়দের উপর অতর্কিতভাবে ঝাঁপিয়ে পড়ে এবং হামলা চালায়। এতে ঢাকা বিশ্ববিদ্যালয় টিমের ৫/৬জন খেলোয়াড় গুরুতর আহত হয়।

এ সময় রাবি উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার ও বিশ্ববিদ্যালয় প্রশাসন, পুলিশ প্রটোকল ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয় দলকে নিরাপত্তা দিয়ে বাসে তুলে দেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের একাধিক শিক্ষক বলেন, এটি একটি লজ্জাজনক ঘটনা। আমরা এমন ঘটনা প্রত্যাশা করি না। উভয় টিমের সঙ্গে আমরা কথা বলেছি। এখন আর কোনো সমস্যা নেই।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম সাউদ বলেন, “আজকের খেলায় যা ঘটেছে, তা আসলেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। গ্যালারীতে বসে খেলা দেখতে নির্দেশনা প্রদান করা হয়েছিল কিন্তু শিক্ষার্থীরা সবাই মাঠে চলে আসছিল। ঘটনার পর আমরা ঢাবি শিক্ষার্থীদের তাদের বাসস্থানে পৌঁছে দিয়েছি এবং একজনকে ঢাকার ফ্লাইটে তুলে দিয়েছি। এ ঘটনায় যৌথভাবে দুই দলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে।”

বিএনএ/ সাকিব, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ