34 C
আবহাওয়া
১২:৩৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » যুবকের খন্ডিত মরদেহ উদ্ধার,প্রেমিকার বিরুদ্ধে মামলা

যুবকের খন্ডিত মরদেহ উদ্ধার,প্রেমিকার বিরুদ্ধে মামলা

যুবকের খন্ডিত মরদেহ উদ্ধার,প্রেমিকার বিরুদ্ধে মামলা

বিএনএ,ঢাকা:রাজধানীর ওয়ারীর একটি বাসা থেকে সজীব হাসান (৩৫) নামের যুবকের পাঁচ টুকরা মরদেহ উদ্ধারের ঘটনায় আটক শাহনাজ পারভীন(৫০)কে একমাত্র আসামি করে মামলা করেছে পুলিশ।ওই নারী এখন থানা হেফাজতে রয়েছেন।

শুক্রবার(১২ ফেব্রুয়ারি)গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ওয়ারী থানার উপপরিদর্শক(এসআই)ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম।তিনি বলেন,এখন পর্যন্ত ওই নারী একাই হত্যা করার কথা স্বীকার করেছেন।এরপরও হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, সেটি তদন্ত করা হচ্ছে।জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ওই নারীর রিমাণ্ড চাওয়া হবে।সজিবের মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে রয়েছে। নিহত যুবকের পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে।তারা থানায় যোগাযোগ করেছেন বলে জানান তিনি।

ওই নারী পুলিশের কাছে বলছেন, সজীব তার টাকা পয়সা ও স্বর্ণাংলকার নিয়ে বিক্রি করতে চাইলে কথা কাটাকাটি হয়।এরই জের ধরেই সজীব তাকে ছুরি দিয়ে হত্যা করতে চাইলে ছুরি কেড়ে নিয়ে উল্টো তার বুকের নিচে পেটের উপরি ভাগে পাড় দেন।হত্যাকারী শাহানাজ প্রেমিক সজিবের তুলনায় শারীরিক গঠনে খুবই ভালো। হত্যা শেষে ছুরি দিয়ে সজীবের দু’হাত, দু’পা বিছিন্ন করা হয়।

জানা গেছে,স্বামী-স্ত্রী পরিচয়ে সায়েদাবাদের কে এম দাস লেনের ৬ তলা ভবনের চতুর্থ তলায় বাসা ভাড়া নিয়েছিলেন শাহনাজ ও বাসের টিকিট কাউন্টার কর্মী ৩২ বছরের সজীব।সজীবের সঙ্গে দীর্ঘদিন ধরেই অবৈধ সম্পর্ক চালিয়ে আসছিলেন শাহনাজ।সেইসঙ্গে তাদের মধ্যে অর্থ লেনদেনের ঘটনাও ছিল।স্বামী বৃদ্ধ হওয়ায়, ১৮ বছরের ছোট প্রেমিক সজিব হাসানকে জুটিয়ে নেন ৫০ বছর বয়সী এই নারী।শাহনাজের সঙ্গে পরকীয়া থাকাকালীন তার মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন সজীব।পাশাপাশি তাদের মধ্যে অর্থ লেনদেন নিয়ে তর্কবিতর্ক হওয়ায় যুবক বয়সী প্রেমিকের বুকে ছুরি ঢুকিয়ে হত্যা করেন এই দুর্ধর্ষ নারী।

স্ত্রী নিখোঁজ থাকায় গত মঙ্গলবার ওয়ারি থানায় সাধারণ ডায়েরি করেন শাহনাজের স্বামী।বৃহস্পতিবার সকালে শাহনাজ তার স্বামীকে ফোন দিয়ে বলেন তিনি বিপদে আছেন।ফোন পেয়ে  পুলিশ নিয়ে ওই বাসায় হাজির হন স্বামী।তারা দেখতে পান সজীবের ৫ খণ্ড মরদেহের পাশে বসে আছে তার স্ত্রী শাহনাজ।

ডিএমপি’র ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার(ডিসি)শাহ ইফতেখার আহমেদ সংবাদ মাধ্যমকে জানান, বাসার বাথরুম থেকে প্রেমিকের খণ্ড-বিখণ্ড হাত,পা উদ্ধার করা হয়েছে।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের জেরে এই ঘটনা ঘটেছে।এই ঘটনায় এক নারীকে গ্রেফতার করা হয়।হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কামরুল ইসলাম জানান,ওয়ারী থানাধীন ১৭/১ কে এম দাস লেন হোল্ডিংয়ের ৪র্থ তলায় ঘটনায় নিহত সজীব হাসানকে হত্যা করা হয়।সজীবের ছুরি দিয়ে বুকের নিচে পাড় দেয় প্রেমিকা শাহানাজ।পরবর্তীতে তার দু’হাত এবং দু’পা কেটে বিচ্ছিন্ন করে তাকে নির্মমভাবে হত্যা করা হয় বলে জানান তিনি।

উল্লেখ্য, রাজধানীর ওয়ারীর কে এম দাস রোডের একটি বাসা থেকে বৃহস্পতিবার বিকেলে সজীব হাসান নামে ওই যুবকের মরদেহের পাঁচ টুকরা উদ্ধার করে পুলিশ।সে সময় মরদেহের টুকরার পাশে বসা থাকা শাহনাজ পারভীন (৫০) নামে নারীকে আটক করা হয়।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ