34 C
আবহাওয়া
১২:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে মিজানুর রহমান মজুমদারের ৮ শতাধিক কম্বল বিতরণ

ফুলগাজীতে মিজানুর রহমান মজুমদারের ৮ শতাধিক কম্বল বিতরণ

ফুলগাজীতে ৮ শতাধিক কম্বল বিতরণ করলেন আ'লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

ফুলগাজী(ফেনী) :  ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদারের ব্যক্তিগত উদ্যোগে ফুলগাজী উপজেলায় ৮ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(১২জানুয়ারি) বিকেলে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ উপজেলার হতদরিদ্র, অসহায় ও শীতার্ত মানুষের জন্য কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

চলতি জানুয়ারি মাসের এই প্রচণ্ড শীতের বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় “বঙ্গবন্ধু কমপ্লেক্সে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম মজুমদার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক(এমডি) মিজানুর রহমান মজুমদার। ফুলগাজী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার, সহ-সভাপতি মাস্টার সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেলিম, মুন্সীরহাট ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন, জিএমহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাকির হোসেন রতন, মুন্সীরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী গিয়াস উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মাস্টার মিজানুর রহমান ও ছাত্রলীগের সভাপতি ইয়ামিন মজুমদার প্রমুখ।

ফুলগাজীতে আ'লীগ নেতা মিজানুর রহমানের উদ্যোগে ফুলগাজীতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ
আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ফুলগাজীতে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন

প্রধান অতিথির বক্তব্যে পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার বলেন, মানুষের কল্যাণের মধ্যেই রয়েছে মহান আল্লাহতায়ালার সন্তষ্টি, রহমত ও সওয়াব। তিনি ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলায় হতদরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ার ব্যয়ভার বহন করার ঘোষণা দিয়ে বলেন, ইতোমধ্যে ছাগলনাইয়া উপজেলায় হতদরিদ্র মানুষের চিকিৎসা দেয়া হচ্ছে অচিরেই ফুলগাজী ও পরশুরাম উপজেলায় কিডনি এবং ক্যান্সার রোগী ছাড়া বাকি রোগের হতদরিদ্র মানুষকে চিকিৎসা দেয়া হবে। এজন্য চট্টগ্রামে চিকিৎসার পরীক্ষা করার জন্য কোটি টাকা ব্যয়ে ব্যবস্থা নেয়া হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদারকে ধন্যবাদ জানিয়ে বলেন, সব সময় সাহায্য সহযোগিতা যাতে প্রকৃত দরিদ্র ও অভাবীরা পায় সে জন্য সুষ্ঠু ও সতর্কতার সাথে আওয়ামী লীগ ও স্থানীয় নেতাদের মাধ্যমে বিতরণ করা উচিত।

ফুলগাজী উপজেলায় ৮ শতাধিক কম্বল বিতরণ
ফুলগাজী উপজেলায় ৮ শতাধিক কম্বল বিতরণ

উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম  ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদারকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি ইতিপূর্বে ফুলগাজী উপজেলায় ৮ শত কৃষককে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ করেছেন। এতে কৃষকরা খুব উপকৃত হয়েছে।

উল্লেখ্য, পোর্টল্যান্ড গ্রুপের এমডি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার বিগত কয়েকবছর হতদরিদ্র পরিবারের জন্য ঘর নির্মাণ, চিকিৎসা, লেখাপড়া, দরিদ্র ঘরের কন্যাদের বিবাহে আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিত রয়েছেন।

আরও পড়ুন : শিক্ষার্থীদের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ে নিজেদের স্মার্ট স্টুডেন্ট হিসেবে গড়ে তুলবে হবে–মিজানুর রহমান মজুমদার

বিএনএনিউজ,এবিএম নিজাম উদ্দিন, হাফিজ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ