27 C
আবহাওয়া
১:৪১ অপরাহ্ণ - মার্চ ১, ২০২৪
Bnanews24.com
Home » চবি মাদারীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি গঠন

চবি মাদারীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি গঠন

চবি মাদারীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি গঠন

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মাদারীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মো. সাগর ফকির ও সাধারণ সম্পাদক একই শিক্ষাবর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাজ্জাদ হোসেন।

সংগঠনের উপদেষ্টামণ্ডলী ড. জামাল উদ্দিন আহমেদ, শামসুন নাহার (মিতুল), ড. লিটন মিত্র, মোহাম্মদ নাসিরুল হক এবং সংগঠনের সভাপতি এস এম ফায়জুল হক ও সাধারণ সম্পাদক মোর্শেদা রহমান স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়। একই সঙ্গে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার জন্য সভাপতি-সম্পাদককে নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শেখ নুসরাত জাহান সোমা এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের রানা তালুকদার।

নব-নির্বাচিত সভাপতি মো. সাগর ফকির বলেন, মাদারীপুর স্টুডেন্টস এসোসিয়েশন আমাদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মাদারীপুরের সকল শিক্ষার্থীদের সংগঠন। শিক্ষার্থীদের সকল প্রয়োজনে আমরা তাদের পাশে থাকব। সংগঠনকে গতিশীল রাখতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে এবং সকলের সহযোগিতায় এগিয়ে যাবে আমাদের প্রিয় সংগঠন।

সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে পালন করব। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মাদারীপুরের শিক্ষার্থীদের পাশে সবসময় বটবৃক্ষ হয়ে থাকবে আমাদের এ সংগঠন।

বিএনএনিউজ/ সুমন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ