34 C
আবহাওয়া
১১:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ভারসাম্যহীন ব্যক্তির হাতে খুন, গণ পিটুনিতে তারও মৃত্যু

ভারসাম্যহীন ব্যক্তির হাতে খুন, গণ পিটুনিতে তারও মৃত্যু

রাঙ্গামাটি

বিএনএ, রাঙ্গামাটি : রাঙ্গামাটি বাঘাইছড়ির সারোয়াতলী ইউনিয়নে মঞ্জু চাকমা (৩০) নামে এক ভারসাম্যহীন ব্যক্তির ধারালো অস্ত্রের আঘাতে সরল চাকমা (৫০) নামে এক ট্রাক্টর চালক নিহত হয়েছেন। পরবর্তীতে গণ পিটুনিতে ঘটনাস্থলে মঞ্জু চাকমার ও মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সারোয়াতলী ইউনিয়নের শিজক গলাচিপা এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ৮ টার দিকে ঘাতক মঞ্জু চাকমা তার মাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। স্ত্রীকে বাচাঁতে তার বাবা এগিয়ে আসলে তাকেও মারাত্মক ভাবে আহত করে সে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের চিকিৎসক তার বাবাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার করেন। বর্তমানে তিনি চমেকে চিকিৎসাধীন আছেন।

এদিকে শনিবার (১০ ডিসেম্বর) বিকালে ঘাতক মঞ্জু চাকমাকে পালিয়ে যেতে দেখে এলাকাবাসী তাকে আটকের চেষ্টা করেন। এ সময় সরল চাকমা (৫০) নামে এক ট্রাক্টর চালক তাকে ধরতে গেলে মঞ্জুর হাতে থাকা ধারালো দা দিয়ে কোপ দেয়। ঘটনাস্থলে সরল চাকমা নিহত হয়। উত্তেজিত জনতার গণ পিটুনিতে ঘটনাস্থলেই মঞ্জু চাকমার ও মৃত্যু হয়।

বাঘাইছড়ি থানার ওসি শাহাদাৎ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঞ্জু চাকমা মানসিক রোগী খবর পেয়ে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার জানান, সারোয়াতলী ইউনিয়নে মঞ্জু চাকমা নামে একজন মানসিক ভাসাম্যহীন ব্যক্তি তার মা বাবাকে গতকাল কুপিয়ে আঘাত করেছে। পরবর্তীতে এলাকাবাসী তাকে ধরতে গেলে সে সরল চাকমা নামে একজনকে কুপিয়েছে যার মৃত্যু হয়েছে। তখন এলাকাবাসী তাকে ধরতে আঘাত করলে ঘটনাস্থলে মঞ্জু চাকমাও মারা যায়।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ