40 C
আবহাওয়া
৫:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে বিএনপির দুই নেতাকে মারধর

মিরসরাইয়ে বিএনপির দুই নেতাকে মারধর


বিএনএ, মিরসরাই : চট্টগ্রামে বিএনপির ডাকা বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে মিরসরাইয়ের বারইয়ারহাটে বিএনপির দুই নেতার উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। এতে বারইয়ারহাট পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার জসিম উদ্দিন ( ৫২)ও ২নম্বর হিংঙ্গুলি ইউনিয়ন বিএনপির আহবায়ক সালেহ আহম্মদ (৫৩) আহত হয়েছেন।

মঙ্গলবার ( ১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় বারইয়ারহাট মসজিদ গলির পূর্বপাশে এ হামলার ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির অভিযোগ, বিভাগীয় সমাবেশে যেন না যেতে পারে সেজন্য  ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মহড়া দিচ্ছে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ। পরিবহন শ্রমিক ড্রাইভার ও মালিক সমিতির লোকজনকেও ভয় ভীতি দেখানো হচ্ছে।

আহত বিএনপি নেতা বারইয়ারহাট পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক কমিশনার জসিম উদ্দিন জানান, মায়ের জন্য পান সুপারি ক্রয়করতে বাজারে গেলে সেখানে ২নম্বর হিংঙ্গুলী ইউনিয়ন বিএনপির আহবায়ক সালেহ আহমদ এর সাথে দেখা হয়। দুই জন কুশল বিনিময় করার সময় বাজারে মহড়া রত আওয়ামী লীগের ৪০ থেকে ৫০ জনের একটি মিছিল থেকে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় দুই জনকে মারাত্মক আহত করে ফেলে চলে যায়। পরে স্থানিয়দের সহযোগীতায় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যায়।

বারইয়ারহাট পৌর বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী জানান, আওয়ামীলীগের দায়িত্বশীল নেতারা প্রকাশ্যে হামলার ঘোষণা দিয়েছেন। তাদের অনুরোধ করছি এমন অবস্থান থেকে সরে এসে স্থিতিশীলতা বজায় রাখার জন্য। পাশাপাশি বিএনপির দুই নেতার উপর হামলার তীব্র নিন্দা জানাচ্ছি।

মিরসরাই বিএনপির আহবায়ক শাহিদুল ইসলাম চৌধুরী ও যুগ্ম আহ্বায়ক গাজী নিজাম উদ্দিন হামলার প্রতিবাদ জানিয়ে বলেন, তাদের হামলা মামলা বিএনপি কে আন্দোলন থেকে আর বিরত রাখতে পারবেনা।

জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুর হোসেন মামুন জানান, হামলার কোন তথ্য থানা পুলিশকে কেউ অবহিত করেনি।

বারইয়ারহাট আওয়ামীলীগের দায়িত্বশীলরা উপজেলা জুড়ে মহড়ার কথা স্বীকার করলেও বিএনপি নেতাদের উপর হামলার ব্যাপারে কিছু জানেনা বলে জানিয়েছেন।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ