28 C
আবহাওয়া
১২:১৬ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী নিহত

রাজধানীতে ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী নিহত

রাজধানীতে ধারালো অস্ত্রের আঘাতে ব্যবসায়ী নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর কোতোয়ালী থানাধীন ইসলামপুর প্লাজার পাঁচতলার বারান্দায় কর্মচারীর ধারালো অস্ত্রের আঘাতে শওকত মাতবর (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। পরে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মঙ্গলবার (১১অক্টোবর) দুপুরে এ বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার বাবুবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ফাহেয়াত উদ্দিন রক্তিম।

তিনি জানান, নিহত শওকত মাতবর প্যাকেজিং ব্যবসায়ী ছিলেন।১২ নম্বর ইসলামপুর প্লাজা ৫ তলায় তার ব্যবসার নিজস্ব একটি গোডাউন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আর্থিক লেনদেনের কারণে কর্মচারী জুয়েল তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।তার শরীরে ১৮টি আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, প্যাকেজিং ব্যবসায়ী শওকত ওই গোডাউনেই থাকতেন। ধারণা করা হচ্ছে ভোরের দিকে তার কর্মচারী জুয়েল তাকে হত্যা করে। এ ঘটনায় জুয়েলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে কর্মচারী জুয়েল হত্যাকাণ্ডের বিষয় স্বীকার করেছে। নিহত ওই মার্কেটে থাকলেও তার পরিবার ফরিদপুর ভাঙ্গা উপজেলা এলাকায় থাকে।আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ