30 C
আবহাওয়া
৬:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে বাবার পর ছেলের মৃত্যু

সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে বাবার পর ছেলের মৃত্যু

মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ:  ময়মনসিংহের ভালুকায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকান্ডে বাবার মৃত্যুর পর ছেলে কাজল মিয়া (৩০) মারা গেছেন। মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি মারা গেছেন।
গত ৯ অক্টোবর তার বাবা আব্দুল মালেক পাঠান একই হাসপাতালে মারা যান। নিহত বাবা ছেলে উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ভান্ডাব নামা পাড়া বাসিন্দা। তারা পৌর শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের পাশে জব্বার টাওয়ারে ভাড়া বাসায় বসবাস করতেন।
এর আগে শনিবার (৮ অক্টোবর) সকালে পৌর শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের পাশে জব্বার টাওয়ারের আন্ডার গ্রাউন্ডে গ্যাসের সিলিন্ডার লিকেজ থেকে আগুনে দগ্ধ হয় বাবা ছেলে।
ভালুকার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, গত শনিবার সকালে আবদুল মালেক পাঠান গ্যাসের চুলা জ্বালাতে যায়। কিন্তু, ওই সিলিন্ডারের লাইন লিকেজ হয়ে থেকে রান্না ঘরে গ্যাস আটকে ছিল। এসময় গ্যাসের চুলা জ্বালাতেই সমস্ত রুমে আগুন ধরে যায়। এতে আবদুল মালেক পাঠানের শরীরে আগুন ধরে যায়।
বাবার শরীরে আগুন লেগেছে দেখে ছেলে কাজল তাকে বাঁচাতে গেলে দু’জন অগ্নিদগ্ধ হয়। পরে তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই দিন তাদের ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ৯ অক্টোবর বাবা মালেক পাঠান মারা যান। এরপর মঙ্গলবার কাজল মিয়া মারা যান।
বিএনএ/ হামিমুর রহমান , ওজি

Loading


শিরোনাম বিএনএ