32 C
আবহাওয়া
১:৪০ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » খেলোয়াড়কে চুমু দিয়ে বিপাকে ফুটবল ফেডারেশনের সভাপতি

খেলোয়াড়কে চুমু দিয়ে বিপাকে ফুটবল ফেডারেশনের সভাপতি

খেলোয়াড়কে চুমু দিয়ে বিপাকে স্পেনের ফুটবল ফেডারেশনের সভাপতি

স্পোর্টস ডেস্ক: নারী ফুটবলারকে চুমু দিয়ে চাকরি হারাতে হচ্ছে স্পেনের ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেসকে। সম্প্রতি ফিফা নারী ফুটবল বিশ্বকাপ বিজয়ী স্পেন দলের বিজয় উদযাপন করার সময় সম্মতি ছাড়াই স্পেনের ফরোয়ার্ড জেনি হারমোসোকে ঠোঁটে চুম্বন করার পরে রুবিয়ালেস তার পদ থেকে পদত্যাগ করার জন্য তীব্র চাপের মধ্যে রয়েছে। হারমোসো সম্প্রতি স্প্যানিশ কর্তৃপক্ষের কাছে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন, যার অর্থ রুবিয়ালে ফৌজদারি অভিযোগের মুখোমুখি হতে পারেন।

চুম্বন দেয়া এবং রুবিয়ালসের আচরণের পর থেকে ব্যাপক সমালোচনা এবং নিন্দার ঝড় বইছে স্পেনজুড়ে। ৪৬ বছর-বয়সী রুবিয়ালেস প্রথমে চাকরি ছাড়তে অস্বীকার করলেও শেষতক পদত্যাগে রাজি হয়েছেন।

লুইস রুবিয়ালেস বলেছেন যে তিনি মহিলা বিশ্বকাপ ফাইনালের পরে স্পেনের ফরোয়ার্ড জেনি হারমোসোকে চুম্বন করার কেলেঙ্কারির কারণে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতির পদ থেকে পদত্যাগ করবেন।

তিনি Piers Morgan Unsensored-এ একটি সাক্ষাত্কারে তার সিদ্ধান্ত ঘোষণা করে বলেন,’আমি আমার কাজ চালিয়ে যেতে পারব না। অন্যদিকে ফিফা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করার ঘোষণা দিয়েছে।

এদিকে ৮০জনের বেশি স্প্যানিশ খেলোয়াড় ঘোষণা করেছেন যে তিনি রুবিয়ালেস অবস্থান ছেড়ে না দেওয়া পর্যন্ত তারা তাদের দেশের হয়ে খেলবেন না। সূত্র :মেট্টো সিও ইউকে।

আরও পড়ুন :

ইংল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন স্পেন

বিএনএনিউজ২,জিএন

Loading


শিরোনাম বিএনএ