36 C
আবহাওয়া
৪:৩০ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ-আফগানিস্তান টেস্টের টিকিটের মূল্য ঘোষণা

বাংলাদেশ-আফগানিস্তান টেস্টের টিকিটের মূল্য ঘোষণা

বাংলাদেশ-আফগানিস্তান টেস্টের টিকিটের মূল্য ঘোষণা

বিএনএ, ঢাকা: বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট শুরু হবে আগামী ১৪ জুন। এই টেস্ট খেলতে শনিবার (১০ জুন) ঢাকায় পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টটি শুরু হবে বুধবার (১৪ জুন) থেকে।

এ ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দর্শকরা সর্বনিম্ন ১০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবেন। নর্থ ও সাউথ স্ট্যান্ড থেকে টেস্ট ম্যাচ দেখতে তাদের খরচ করতে হবে ২০০ টাকা। ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকির মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। এছাড়া সর্বোচ্চ ১০০০ টাকা রাখা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল নয়টা থেকে পাঁচটা পর্যন্ত টিকিট কাটা যাবে। ১৩ জুন থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিনই টিকিট কাটতে পারবেন দর্শকরা। আগের সিরিজের মতো এবারও অনলাইনে টিকিট কাটা যাবে। সেজন্য লগ ইন করতে হবে বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে। টেস্ট খেলে দেশে ফিরে যাবে আফগানিস্তান দল।

এরপর ৫ জুলাই থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজ। এখন পর্যন্ত আফগানদের বিপক্ষে একটি টেস্টই খেলেছে বাংলাদেশ, ২০১৯ সালে ওই ম্যাচটিতে হেরেছিল টাইগাররা।

আফগানিস্তানের টেস্ট স্কোয়াড : হাসমতউল্লাহ শাহিদী (অধিনায়ক), রহমত শাহ, আফসার জাজাই, ইকরাম আলী খিল, ইব্রাহিম জাদরান, আব্দুল মালিক, বাহির শাহ, নাসির জামাল, করিম জানাত, জহির খান, ইজারুল্লাহক নাভিদ, হামজা হোতাক, ইব্রাহিম আব্দুল রাহিমজাই, ইয়ামিন আহমদজাই ও নিজাত মাসুদ।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ