31 C
আবহাওয়া
১১:১২ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সড়ক দুর্ঘটনায় ইবি’র কেন্দ্রীয় মসজিদের ইমামের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় ইবি’র কেন্দ্রীয় মসজিদের ইমামের মৃত্যু


বিএনএ, ইবি: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ স ম শোয়াইব আহমদ চিকিৎসারত অবস্থায় গত রাত ১১টা ১৫মিনিটের দিকে মৃত্যু বরণ করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হাসপাতালে অবস্থানরত তার ভাতিজা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আজ তার অপারেশনের ডেট ছিলো। তবে অক্সিজেন লেভেল নিচে নেমে যাওয়ায় এটি স্থগিত করা হয়। পরে রাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমের জানাযার নামাজ আজ (১১ জুন) রোববার বাদ আসর নিজ বাসভবন ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত হবে।

জানা যায়, গত মঙ্গলবার ক্যাম্পাস থেকে ঢাকার উদ্দেশে গ্রিনলাইন পরিবহনে রওনা দেন ড. শোয়াইব আহমদ। পথে মাগুরা পৌঁছানোর পর সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এতে ড. শোয়াইব আহমদ মারাত্মক আহত হলে তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দিলে ইবনে সিনা হাসপাতালে নেয়া হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে রাখা হয়। মৃত্যুর আগ মুহূর্তেও তিনি আইসিইউতে চিকিৎসারত অবস্থায় ছিলেন।

উল্লেখ্য, ড. শোয়াইব আহমাদ শুরু থেকেই ইসলামী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মরহুম ড. খন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীরের প্রতিষ্ঠিত আস-সুন্নাহ ট্রাস্টি বোর্ডের সদস্য ছিলেন। এছাড়াও অর্থসহ আল কুরআন ও সালাত শিক্ষা, অর্থসহ হিফযুল কুরআন কোর্স, ড. শোয়েব’স স্পোকেন ইংলিশ এবং এরাবিক শিক্ষার সংক্ষিপ্ত কোর্সেরও উদ্ভাবক তিনি।

বিএনএ/ তারিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ