30 C
আবহাওয়া
৩:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে বিজিবির শুভেচ্ছা বিনিময়

মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে বিজিবির শুভেচ্ছা বিনিময়

মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে বিজিবির শুভেচ্ছা বিনিময়

বিএনএ, কক্সবাজার : মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে বান্দরবানের ঘুমধুম সীমান্ত পরিদর্শন এবং ওই শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

বিজিবি সদর দপ্তর জানিয়েছে, বিজিবি মহাপরিচালক সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিজিবি প্রধান বাংলাদেশ ও মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়ন ও পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ঘুমধুম বাংলাদেশ-মিয়ানমার ফ্রেন্ডশীপ ব্রিজের কাছে মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) নম্বর (২) এর অধিনায়কসহ অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

বিজিবি মহাপরিচালক আসন্ন চৈত্র সংক্রান্তি, পহেলা বৈশাখ ও বিজু উৎসব উপলক্ষে এসময় মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদেরকে শুভেচ্ছা উপহার দেন। এসময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), কক্সবাজার রিজিয়ন কমান্ডার, রামু সেক্টর কমান্ডার, কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়কসহ বিজিবি ও বিজিপি’র অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজিবি সদর দপ্তর জানায়, বিজিবির বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে বিজিবি মহাপরিচালক ১০ ও ১১ এপ্রিল কক্সবাজার রিজিয়নের আওতাধীন রামু সেক্টর সদর দপ্তর, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি), শাহপরীর দ্বীপ বিওপি এবং কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্থ ঘুমধুম বিওপি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক সকল পর্যায়ের অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকদের সঙ্গে কুশলাদি ও মতবিনিময় করেন। পাশাপাশি অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

বিএনএনিউজ/ শাহীন, বিএম

Loading


শিরোনাম বিএনএ