23 C
আবহাওয়া
৯:৩১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বেসিক ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

বেসিক ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

বেসিক ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

বিএনএ, রিপোর্ট: রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেডের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাজধানীর শাহবাগে বিসিএস প্রশাসন একাডেমি মিলনায়তনে এই সম্মেলন হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল হাশেম প্রধান অতিথি হিসেবে এই সম্মেলনের শুভ উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মো. আনিসুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ড. নাহিদ হোসেন, ড. মো. আবদুল খালেক খান (বীর মুক্তিযোদ্ধা), শামীম আহম্মেদ, মো. এম লতিফ ভূঞা এবং মো. রফিকুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক আবু মো. মোফাজ্জেল, মহাব্যবস্থাপক মো. ইসমাইল, মো. মমিনুল হক, মো. নাসির উদ্দীন, সুমিত রঞ্জন নাথ, মো. শফিউল আলম, মো. হাসান ইমাম, দুলন কান্তি চক্রবর্তী, মো. গোলাম সাঈদ খান। এ ছাড়া বিভিন্ন শাখা ও উপশাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেৈন।

সম্মেলনে সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিত করা, শ্রেণিভুক্ত ঋণ আদায়, নতুন ঋণ বিতরণ, আমানত সংগ্রহসহ ব্যাংকের অন্যান্য কর্মকৌশল সম্পর্কে ব্যবস্থাপকদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেওয়া হয়।

এসজিএন/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ