29 C
আবহাওয়া
৭:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাল্টার লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

মাল্টার লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

শিশুকে ধর্ষণ

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার মাল্টা খেতে দেওয়ার প্রলোভন দেখিয়ে ৫ বছর বয়সি এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সীমান্তবর্তী কাজি বেড় গ্রামের ধর্ষতার বাড়ি সাথে চঞ্চলের মাল্টা বাগনে ঘটনাটি ঘটে।

ধর্ষক ফজলুর রহমান (৪২) একই গ্রামের জামাই ও কুল্লাহ গ্রামের হুরমত আলীর ছেলে। শিশুটির পিতা শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে বাদী হয়ে মহেশপুর থানায় ধর্ষণ মামলা করেছেন।

মামলা ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, শিশুটি প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে বাড়ি সাথে চঞ্চলের মাল্টা বাগনে খেলা করছিলো। বাড়িতে কেউ না থাকায় ধর্ষক ফজলুর রহমান শিশুকে মাল্টা খেতে দেওয়ার লোভ দেখিয়ে মাল্টা বাগানেয় ধর্ষণ করে।

বর্তমান শিশুটিকে জবানবন্দি ও পরীক্ষার জন্য ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে। ধর্ষীতার চাচি শিশুকে জিজ্ঞাসা করলে সে জানায় আমাকে খারাপ কাজ করে রক্ত বের করে দিয়েছে। আমরা ফজলুকে দাড়াতে বললেই সে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে মহেশপুর থানার অফিসার্স ইনচার্জ শামিম খন্দকার বলেন, শিশুটির পিতা বাদি হয়ে ফজলুর রহমাকে আসামী করে একটি ধর্ষণ মামলা করেছে।

তিনি আরো জানান, বাড়ি পাশাপাশি হওয়ায় গত বৃহস্পতিবার দুপুরের শিশুটিকে মালটা খেতে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে চঞ্চলের মালটা বাগানে নিয়ে যায় লম্পট ফজলু। রক্তাক্ত অবস্থায় ধর্ষক শিশুটিকে বাড়ি পৌঁছে দিলে পরিবারের লোকজন প্রথমে মহেশপুর সদর হাসপাতালে ভর্তি করেন। শিশুটির জবানবন্দি ও পরীক্ষার জন্য ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে। ধর্ষক ফজলুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএ/আতিক,এমএফ

Loading


শিরোনাম বিএনএ