27 C
আবহাওয়া
১:৩১ অপরাহ্ণ - মার্চ ১, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে বাস থেকে ইয়াবার গুঁড়া উদ্ধার

সীতাকুণ্ডে বাস থেকে ইয়াবার গুঁড়া উদ্ধার

সীতাকুণ্ডে বাস থেকে ইয়াবার গুঁড়া উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই কেজি ইয়াবার গুঁড়া উদ্ধার করেছেন বিজিবির সদস্যরা। রোববার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলার ভাটিয়ারী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিনের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

বিজিবি চট্টগ্রামের লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাসে বিপুল পরিমাণ মাদকদ্রব্য পরিবহন হচ্ছে। এই খবর পেয়ে সীতাকুণ্ডের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিনকে জানান।

পরে একটি টাস্কফোর্স গঠন করে শনিবার রাত ৩টা থেকে ভাটিয়ারীতে অবস্থান নেয়। এরপর ভোরে গাড়িটি ভাটিয়ারী এলাকা অতিক্রম করার সময় সেটিতে তল্লাশি চালালে একটি ব্যাগ পাওয়া যায়। ব্যাগের ভেতরে দুই কেজি ইয়াবার গুঁড়ো ছিল। যার মূল্য দুই কোটি টাকা।

অভিযানের নেতৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলাউদ্দিন জানান, ভোর ৫টায় ভাটিয়ারী এলাকায় একটি শ্যামলী বাস থামিয়ে তল্লাশি চালানো হয়। সেখানে মাদকদ্রব্যসদৃশ বস্তু ভর্তি একটি ব্যাগ পাওয়া যায়। সেখানে দুই কেজি ইয়াবা গুঁড়া পাওয়া যায়। ওই গুঁড়া ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ