38 C
আবহাওয়া
২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পূর্ণিমা আক্তারকে ঘাসফুল স্কলারশীপ ফান্ডের শিক্ষাবৃত্তির চেক প্রদান

পূর্ণিমা আক্তারকে ঘাসফুল স্কলারশীপ ফান্ডের শিক্ষাবৃত্তির চেক প্রদান

পূর্ণিমা আক্তারকে ঘাসফুল স্কলারশীপ ফান্ডের শিক্ষাবৃত্তির চেক প্রদান

বিএনএ, চট্টগ্রাম : উন্নয়ন সংস্থা ঘাসফুল এর ঝরেপড়া ও আউট অব স্কুল চিলড্রেন কর্মসূচির শিক্ষার্থী বিশেষ চাহিদা সম্পন্ন শিশু পূর্ণিমা আক্তারকে সংস্থার স্কলারশীপ ফান্ডের মাধ্যমে স্কুল উপকরণ ও শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয় ।

বুধবার (১০ নভেম্বর) সকাল ১০টায় ঘাসফুল প্রধান কার্যালয়ে সংস্থার পরিচালক অপারেশন মো: ফরিদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত ঘাসফুল স্কলারশীপ ফান্ডের স্কুল উপকরণ ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো চট্টগ্রামের সহকারী পরিচালক জনাব মো: জুলফিকার আমিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার মানব সম্পদ ও প্রশাসন বিভাগের উপ-পরিচালক মো: মফিজুর রহমান ও অর্থ ও হিসাব বিভাগ এর উপ পরিচালক মারুফুল করিম চৌধুরী।

চট্টগ্রাম উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহকারি পরিচালক বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদেরকে পিছনে রেখে উন্নয়ন সম্ভব নয়। ঘাসফুল সকলকে সাথে নিয়ে উন্নয়নের কাজ করছে, সুবিধাবঞ্চিত ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের শিক্ষার মূলধারার সাথে সম্পৃক্ত করার লক্ষ্যে ঘাসফুলের উদ্যোগ বরাবরই আলাদা এবং ব্যতিক্রম। সরকারের সহযোগি হিসেবে ঘাসফুল শিক্ষা কার্যক্রমের গুণগতমানের সাথে সমন্বয় রেখে সুবিধাবঞ্চিত ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পাশে থাকা সংগঠন হিসেব এক অনন্য দৃষ্টান্ত রেখে যাচ্ছে, যা আগামিতেও কাজের মাধ্যমে ধরে রাখবে এবং চলমান থাকবে আশা করছি।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘাসফুল সেকেন্ড চান্স এডুকেশন কর্মসূচি’র সমন্বয়কারী সিরাজুল ইসলাম, অর্থ বিভাগের শিপ্রা বডুয়া, প্রোগ্রাম সুপারভাইজার গুলশানআরা ও আসাদ চৌধুরী ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ