24 C
আবহাওয়া
৬:৩১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ইংল্যান্ড-নিউজিল্যান্ড লড়াই আজ

ইংল্যান্ড-নিউজিল্যান্ড লড়াই আজ

ইংল্যান্ড-নিউজিল্যান্ড লড়াই আজ

বিএনএ ক্রীড়া ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের প্রথম ম্যাচে আজ ইংল্যান্ডকে মোকাবেলা করবে নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় বুধবার (১০ নভেম্বর) রাত ৮টায় সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

দুই দলই গ্রুপ পর্বে একটি করে ম্যাচ হেরেছে। দুর্দান্ত ফর্মে রয়েছেন দুই দলের খেলোয়াড়রা। ইংল্যান্ডের সেরা পারফরমার হিসেবে আছেন, সেরা রান সংগ্রাহক জস বাটলার। পাঁচ ম্যাচে ২৪০ রান সংগ্রহ করেছেন তিনি। শুধু তার ওপরে রয়েছেন পাকিস্তানের বাবর আজম। আদিল রশিদ নিয়েছেন ৮ উইকেট। মঈন আলী পেয়েছেন ৭ উইকেট। টিএস মিলস শিকার করেছেন ৭ উইকেট ও ক্রিস জর্দানের উইকেট সংখ্যা ৬।

এদিকে, নিউজিল্যান্ডের গাপটিল রয়েছেন সেরা ফর্মে। পাঁচ ম্যাচে  ১৭৬ রান সংগ্রহ করেছেন তিনি। বোলিংয়ে দুর্দান্ত করছেন ট্রেন্ট বোল্ট। এ পর্যন্ত  ১১ উইকেট শিকার করেছেন তিনি। এরপর রয়েছেন ইশ সোধি। তার শিকার ৮ উইকেট। ৭ উইকেট শিকার করেছেন টিম সাউদি।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ইয়ন মরগান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম বিলিংস/ডেভিড উইলি, ক্রিস উকস,  মার্ক উড, ক্রিস জর্দান ও আদিল রশিদ।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ

মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে,ইশ সৌধি, ট্রেন্ট বোল্ট ও টিম সাউদি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ