40 C
আবহাওয়া
৫:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মাওয়ার পথে প্রধানমন্ত্রী

মাওয়ার পথে প্রধানমন্ত্রী


বিএনএ, ঢাকা: পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্প উদ্বোধন করতে ঢাকা থেকে মাওয়ার উদ্দেশ্যে যাত্রা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ১০টা ১০ মিনিটে সড়ক পথে মাওয়ার উদ্দেশ্যে রওনা হন তিনি।

রেল সংযোগ উদ্বোধন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। বর্ণিল সাজে সাজানো হয়েছে এ রুটের প্রতিটি স্টেশন।প্রধানমন্ত্রীকে বহনকারী উদ্বোধনী ট্রেনটিও সাজানো হয়েছে রঙ-বেরঙের ফেস্টুন ও ফুল দিয়ে।

দুপুরে ভাঙ্গার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে জনসভায় ভাষণ দিবেন প্রধানমন্ত্রী। এর আগে বেলা ১১টায় মুন্সীগঞ্জের মাওয়ায় ঢাকা-ভাঙ্গা রেলপথের উদ্বোধন করবেন তিনি। দুপুর পৌনে ১ টায় মাওয়া থেকে পদ্মাসেতু পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গা রেলওয়ে স্টেশনের উদ্দেশ্যে ট্রেনে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। এরপর ভাঙ্গায় ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায়ও বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভা শেষে পিতৃভূমি গোপালগঞ্জে যাবেন এবং সেখানে একদিন অবস্থান শেষে বুধবার সড়কপথে ঢাকায় ফিরবেন।

দীর্ঘ ৬ বছর পর ভাঙ্গায় যাচ্ছেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বরণে জনসভাস্থলে সকাল থেকেই নেতাকর্মী ও সাধারণ মানুষ আসতে শুরু করেছেন। জনসভাস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এসএসএফ, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা নিয়োজিত রয়েছেন।

বিএনএ নিউজ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ