26 C
আবহাওয়া
৮:৩৭ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » একই রশিতে আত্মহত্যার চেষ্টা, প্রেমিক সফল,ব্যর্থ প্রেমিকা

একই রশিতে আত্মহত্যার চেষ্টা, প্রেমিক সফল,ব্যর্থ প্রেমিকা


বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুঁইমারা উপজেলার সিন্দুকছড়ি এলাকার ১নং মুড়াপাড়ায় প্রেমিক যুগল এক রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছে। আত্মহত্যা সফল হয়েছে প্রেমিক। প্রেমিকা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। রোববার(১০ সেপ্টেম্বর) ভোরে দুজনে এক রশিতেই আত্মহত্যার চেষ্টা করে।

জানা যায়, মুড়াপাড়া গ্রামের বাসিন্দা নব কিশোর ত্রিপুড়ার এইচএসসি পড়ুয়া ছেলে পবেন শাহ ত্রিপুড়া (১৮) ও একই এলাকার খনজয় ত্রিপুড়ার মেয়ে তিরিকা ত্রিপুড়া(১৭)। একজন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ ও অপরজন খাগড়াছড়ি সরকারি কলেজের এইচএসসি পরিক্ষার্থী ছিল। দীর্ঘদিন থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়াই তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

পরিবারের লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে। ততক্ষণে দেরি হয়ে গেছে। আত্মহননের চেষ্ঠায় সফল হয় প্রেমিক পবেন শাহ ত্রিপুড়া। আহত অবস্থায় কলেজ ছাত্রী প্রেমিকা তিরিকা ত্রিপুড়াকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।

খবর পেয়ে গুইমারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত পবেন শাহ ত্রিপুরার মরদেহ উদ্ধার করে। গুইমারা থানার ওসি রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিক তদন্তে পারিবারিক কলহ ও প্রেমের বিষয়টি পরিবার মেনে না নেয়ার কারণে অভিমান থেকে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের  জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

বিএনএ/ আনোয়ার হোসেন, ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ