29 C
আবহাওয়া
৩:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » খুনের অভিযোগ অভিনেতা চঞ্চল চৌধুরীর বিরুদ্ধে

খুনের অভিযোগ অভিনেতা চঞ্চল চৌধুরীর বিরুদ্ধে

খুনের অভিযোগ অভিনেতা চঞ্চল চৌধুরীর বিরুদ্ধে

বিনোদন ডেস্ক: ‘হাওয়া’ ছবিতে তাঁর অভিনয় বাংলাদেশের সিনেমার হাওয়া বদলে দিয়েছে। কিন্তু নতুন খবর হলো খুনের অভিযোগ অভিনেতা চঞ্চল চৌধুরীর বিরুদ্ধে। চঞ্চল চৌধুরীকে চেনা দায়! জীবনটাই আমূল বদলে গিয়েছে জনপ্রিয় অভিনেতার। ওজন ঝরে এতটাই রোগা যে তাকে দেখে চেনা কষ্টের। দাঁতে ছোপ ছোপ দাগ। মারের চোটে চোখ ফুলে লাল টকটকে। গায়ে কালশিটে দাগ। কথাও বলতে পারছেন না। চঞ্চল চৌধুরীর মাথায় নাকি খুনের অভিযোগ।

কাকে খুন করেছেন চঞ্চল? ‘হাওয়া’রেশ ফুরোনোর আগেই তিনি নতুন বেশে। হইচই ওয়েব প্ল্যাটফর্ম এবং বাংলাদেশের শওকিহ্যাভ-এর যৌথ প্রযোজনায় সিরিজ ‘কারাগার’। পরিচালনায় করেছেন সৈয়দ আহমেদ শওকি। সিরিজে আকাশ নগরের একটি কারাগারকে ঘিরে রহস্য দানা বাঁধে। ৩২৫ জন বন্দির সংখ্যা আচমকাই বেড়ে ৩২৬! কী করে? মীরজাফরের খুনির অলৌকিক উপস্থিতিতে। ৫০১ নম্বর কক্ষটি গত ৫০ বছর ধরে তালাবন্ধ। সেখানেই আচমকা উদয় রহস্যময় ব্যক্তির।

কে এই বন্দি? তারই খোঁজ ‘কারাগার’সিরিজজুড়ে। ২০২০ সালের ডিসেম্বরে তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকি এবং সালেহ সোবহান অনিমের যৌথ পরিচালনায় মুক্তি পায় ওয়েব সিরিজ ‘তাকদীর’। মুক্তির পরই আলোড়ন তোলা সিরিজটি দেশে ও বিদেশে সেরা ওয়েব সিরিজ, সেরা পরিচালক, সেরা অভিনেতা সহ বেশ কিছু পুরস্কার জিতে নেয়। সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করেন চঞ্চল চৌধুরী। দুই বছর পর, জনপ্রিয় এই জুটি আবার হৈচৈয়ে ফিরে ‘কারাগার’নিয়ে।

চঞ্চল চৌধুরীর চরিত্রের যে লুক প্রকাশিত হয়েছে তা নিয়ে অনলাইন মাধ্যম গুলোতে জোর চর্চা চলছে। চরিত্রের সাথে খাপ খাইয়ে নেয়ার জন্য অনেকটা ওজন ঝরাতে হয়েছে। কঙ্কালসার শরীরে চটের তৈরি প্রাচীনকালের কয়েদীদের পোষাক,চোখ ফুলে লাল টকটকে, ছোট করে ছাঁটা চুলে তার যেমন লুক, সেরকম তাকে এর আগে কখনও দেখা যায়নি। মূল গল্পের খুব বেশি প্রকাশ না পেলেও এটুকু বোঝা গেছে যে চঞ্চল চৌধুরী একটি রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন।

চঞ্চল চৌধুরী বলেন, “কারাগার সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। সিরিজটি বেশ ইন্টারেস্টিং, আর ক্যারেক্টারটা আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এ ধরণের ক্যারেক্টার ফুটিয়ে তোলার জন্য আমি এই চ্যালেঞ্জটা নিতে চেয়েছি। ওজন কমানো, মেকআপের পেছনে ঘন্টার পর ঘন্টা ব্যয় করা, কস্টিউম সব কিছু ঠিকঠাক রাখার জন্য অভাবনীয় এফোর্ট দিতে হয়েছে।

আমরা সবাই যার যার জায়গা থেকে জানতাম যে আমরা কি করতে চাইছি। এখন দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে। কারাগার সিরিজে চঞ্চল চৌধুরীর পাশাপাশি অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্‌, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু সহ আরও অনেকে।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ