37 C
আবহাওয়া
৬:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চালক খুন : রিকশা ছিনতাই

চালক খুন : রিকশা ছিনতাই

মেয়েকে জোর করে বিয়ে দেয়ায় বাবাকে ছুরিকাঘাত

বিএনএ,  ঢাকা : রাজধানীর কদমতলীতে চালক কে ছুরিকাঘাতে হত্যা করে ব্যাটরী চালিত রিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার ( ৯ আগস্ট) রাতে  এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম সাগর সিকদার (২২)।পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার আলীপুর গ্রামের মৃত রতন সিকদারের ছেলে। ঢাকায় যাত্রাবাড়ীর মীর হাজীরবাগ এলাকায় থাকতো পরিবারের সদস্যদের সঙ্গে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) হরি চাদ হাজরা। তিনি বলেন, সোমবার দিবাগত রাত আড়াই টার দিকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে শ্যামপুর হাইস্কুল রোড বেলতলা নামক স্থানে রাস্তায় রক্তাক্ত অবস্থা পরে থাকা মৃতদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, কে বা কাহারা তার পেটে ছুরিকাঘাতে হত্যা করে উক্ত স্থানে ফেলে রেখে গেছে। এদিকে বিকালে ঢামেক মর্গে স্বজনরা এসে তার মৃতদেহ দেখে সনাক্ত করেন। নিহতের ভগ্নিপতি মোঃ শাহিন জানান, তার শ্যালক ভাড়ায় ব্যাটারী চালিত রিকশা চালাতো।

সোমবার রাতে ফিরতে দেরি দেখে, তার বড় ভাই সুজন সিকদার তাকে একাধিক বার ফোন দিয়ে পাচ্ছিলেন না। মাঝে মুঠোফোন বন্ধ থাকে, আবার খোলা পাওয়া যায়। কিন্তু ফোন রিসিভ করছিল না।

পরে ভোর রাতে ফোন রিসিভ করেন অজ্ঞাত এক ব্যাক্তি। তিনি জানিয়েছেন তাকে (রিকশা চালক) তারা মারধর করে ঘটনাস্থলে ফেলে রেখেছেন। তার রিকশা টি তারা নিয়ে গেছেন। পরে তারা তাকে অনেক খোজাখুজি পর ঘটনাস্থলের আশপাশের লোকজন থেকে জানতে পেরেছেন, পুলিশ তার মরদেহ উদ্ধার করে নিয়ে গেছেন। পরে থানার সাথে যোগাযোগ করে মরদেহের ছবি দেখে সনাক্ত করেন।

পরে মর্গে এসে তার মৃতদেহ দেখতে পায়। বিকালে ময়নাতদন্ত শেষে স্বজনরা মরদেহ নিয়ে যান। দুই ভাই তিন বোনের মধ্যে সে ছিল সবার ছোট। তার স্ত্রী তানজিলা গ্রামের বাড়ি থাকেন। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা হয়েছে।

বিএনএনিউজ২৪/আজিজুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ