26 C
আবহাওয়া
৭:২১ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » বাঘাইছড়িতে জনসংখ্যা দিবস উপলক্ষে সেবা সপ্তাহ

বাঘাইছড়িতে জনসংখ্যা দিবস উপলক্ষে সেবা সপ্তাহ


বিএনএ, রাঙামাটি : রাঙামাটির বাঘাইছড়িতে ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ৯ -১১ জুলাই পর্যন্ত ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র গুলোতে তিন দিনের সেবা সপ্তাহ পালিত হচ্ছে।

সোমবার (১০ জুলাই) বাঘাইছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ কর্তৃক সেবা সপ্তাহের দ্বিতীয় দিনে দীর্ঘ মেয়াদি জন্ম নিয়ন্ত্রণ পদ্ধতির ক্যাম্প অনুষ্ঠিত হয়। ক্যাম্প পরিচালনা করেন বাঘাইছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও মেডিকেল অফিসার ডা: মো: জুনাঈদ হোসেন।

উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ সূত্রে জানা যায়, উক্ত সেবা সপ্তাহে নতুন ১৯ জন ও পুরাতন ২ জন গ্রহীতাকে দীর্ঘমেয়াদী জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ইমপ্লান্ট সেবা, ২ জন কে আইইউডি সেবা, ও ১ জন নতুন গ্রহীতাকে ইঞ্জেক্টেবল জন্মনিয়ন্ত্রণ সেবা প্রদান করা হয়। তাছাড়া এসময় গর্ভবতী মহিলা, শিশু ও কিশোর-কিশোরীরা চিকিৎসা সেবা গ্রহণ করেন।

এ সময় ক্যাম্প পরিদর্শন করেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের এডিশনাল ডাইরেক্টর(সিসি) ডা: বেবী ত্রিপুরা, এডিশনাল ডাইরেক্টর(এফপি) মো: মতিউর রহমান এবং ক্যাম্প পরিচালনায় সহযোগিতা করেন এফডব্লিউভি মিসেস করনা চাকমা, এফপিআই রিকন চাকমাসহ এফডব্লিউএ এবং পেইড ভলান্টিয়ার।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম/ হাসনাহেনা।

Loading


শিরোনাম বিএনএ