26 C
আবহাওয়া
৬:৪৬ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগের ৩০ কর্মী যোগ দিলেন বিএনপিতে

আওয়ামী লীগের ৩০ কর্মী যোগ দিলেন বিএনপিতে


বিএনএ, জামালপুর: জামালপুরে আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানীর নেতৃত্বে ৩০ নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। সোমবার (১০ জুলাই) দুপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ যোগদান কর্মসূচি হয়।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ ওয়ারেছ আলী মামুনের হাতে ফুল দিয়ে তারা আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দেন।

তারা প্রত্যেকেই জামালপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা। এদের মধ্যে গোলাম রব্বানী পৌরসভার ১৫নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন এবং বাকিরা আওয়ামী লীগমনা ছিলেন।

যোগদান বিষয়ে আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী জানান, স্বাধীনতা দাবিদার আওয়ামী লীগকে ভালোবেসে দীর্ঘদিন ওই দলের কর্মী হিসেবে কাজ করেন। কিন্তু স্বাধীনতার যে মূল উদ্দেশ্য ছিল ভাতের এবং ভোটের অধিকার সে ভোটের অধিকার পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে আজ দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয়সীমার বাইরে চলে গেছে। তাই বিগত দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে আজ আওয়ামী লীগ থেকে ৩০ জন নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছি।

তিনি যেন জাতীয়তাবাদী দলের ছায়াতলে থেকে সঠিকভাবে তার কার্যক্রম চালাতে পারেন এ জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ ওয়ারেছ আলী মামুন যোগদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং ভালোবেসে প্রায় ৩০ জন আওয়ামী লীগের নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছে। তাদেরকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন বলেও জানান তিনি।

বিএনএ/এমএফ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ