23 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসা কমান্ডার আটক

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসা কমান্ডার আটক

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসা কমান্ডার আটক

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে মিয়ানমারের নিষিদ্ধ সংগঠন কথিত আরসা গ্রুপের কমান্ডার হাফেজ জুবায়েরকে (৩২) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে এপিবিএন। বুধবার (১০ মে) ভোররাত ৪টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৯ ব্লক-এ/১৪ এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি চারটি ওয়ান শুটার গান, ৩২ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা, দুটি ওয়াকিটকি সেট ও চার্জার জব্দ করা হয়।

একই দিন দুপুর ১২টার দিকে ৮ আমর্ড পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. ফারুক আহমদ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে ভোরে অভিযান চালিয়ে হাফেজ জুবায়েরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেখানো তথ্যমতে, ঘরে থাকা টিনের ট্রাংকে দেশীয় তৈরি চারটি ওয়ান শুটার গান, ৩২ রাউন্ড গুলি, এক রাউন্ড গুলির খোসা, দুটি ওয়াকিটকি সেট ও চার্জার জব্দ করা হয়।

হাফেজ জুবায়ের দীর্ঘ ছয় মাস মিয়ানমারের গহীন অরণ্যে আরসা গ্রুপের তত্ত্বাবধানে প্রশিক্ষণ গ্রহণ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। সম্প্রতি রোহিঙ্গা ক্যাম্পে তার পরিবারের সঙ্গে দেখা করতে আসে। জব্দকৃত আলামতসহ পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য হাফেজ জুবায়েরকে উখিয়া থানায় হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ