30 C
আবহাওয়া
৫:১০ পূর্বাহ্ণ - জুন ৩, ২০২৩
Bnanews24.com
Home » কুসিক নির্বাচনের জন্য আগ্নেয়াস্ত্র মজুদ, আটক ২

কুসিক নির্বাচনের জন্য আগ্নেয়াস্ত্র মজুদ, আটক ২

কুসিক নির্বাচনের জন্য আগ্নেয়াস্ত্র মজুদ

বিএনএ, কুমিল্লা: আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে ভাড়া দেওয়ার জন্য দেশি-বিদেশি অস্ত্র এনে জমিয়ে রাখার অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি এলজি (পাইপগান), একটি এলজি (শটগান), নয় রাউন্ড পিস্তলের গুলি ও দুই রাউন্ড শটগানের গুলি জব্দ করা হয়।

মঙ্গলবার (১০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।  এরআগে সোমবার (৯ মে) রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- জেলার চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়ীয়া (দাতামা) গ্রামের মৃত ফারুক আহাম্মেদের ছেলে মো. কামরুল হাসান ওরফে রনি (৩১) ও একই গ্রামের মো. হোসাইনের ছেলে মো. সালমান ওরফে পিচ্চি সালমান (২৫)।

র‍্যাব কর্মকর্তা মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, তারা দুইজন অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার বিভিন্ন স্থানে অস্ত্র ভাড়া দেওয়া ছাড়াও আগ্নেয়াস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি, টেন্ডারবাজিসহ বিভিন্ন ধরণের অপরাধ সংঘটিত করে আসছিল বলে স্বীকার করেছে। আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ মজুদ করেছে বলেও তারা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ/এমএফ

Total Viewed and Shared : 19 


শিরোনাম বিএনএ