30 C
আবহাওয়া
৭:২৭ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সড়ক দুর্ঘটনা

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত তিনজন।

সোমবার (১০ মে) সকাল সাড়ে ৯টায় উপজেলা সদরে ট্রাকের ধাক্কায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধ এবং বেলা সাড়ে ১২টায় বাঁশখালী প্রধান সড়কের পূর্ব বৈলগাঁও দমদমার দিঘীর পাড় এলাকায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর।

জানা যায়, নিহত ৭০ বছর বয়সী বৃদ্ধের নাম দুলাল চক্রবর্তী। তিনি বাঁশখালী উপজেলার দক্ষিণ জলদী ৯নং ওয়ার্ডের মৃত অনঙ্গ মোহন চক্রবর্তীর পুত্র। অপরদিকে নিহত তিনজন হলেন কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাসিয়াখালী হাঁসের দিঘী এলাকার মো. আরমানের স্ত্রী সানজিদা করিম (২৩) ও তাঁর মেয়ে প্রিয়া মনি (৩) ও নাইক্ষ্যংছড়ির মধ্যম বাইশারী এলাকার মো. হাশেমের ছেলে আবদুর রহিম (২৫)।

আহত তিনজন হলেন নিহত সানজিদার স্বামী মো. আরমান (২৭), অটোরিকশাচালক মো. আইয়ুব (২৭) ও আব্দুস সোবহানের ছেলে জসিমউদ্দিন মাহিন (২২)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিহত দুলাল চক্রবর্তী ত্রাণের জন্য পৌরসভা কার্যালয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় উপজেলা সদরে স্পেশাল কাউন্টারের সামনে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন। ট্রাকটি জব্দ করা হলেও ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়।

অপরদিকে উপজেলার বৈলগাঁও দমদমার দিঘী এলাকায় চট্টগ্রামমুখী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বাঁশখালীগামী একটি অটোরিকশার ধাক্কা লাগে। অটোরিকশাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে শুকনা পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মা–মেয়েসহ তিনজন মারা যান। এ ঘটনার পর বাণীগ্রামে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করলে দু’পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আনোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) হুমায়ুন কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদুজ্জামান চৌধুরী, সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল কবির।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর বলেন, আজ পৃথক সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। আর দুর্ঘটনাকবলিত গাড়ি গুলো জব্দ করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ